দীপিকার বিরুদ্ধে ভক্ত অনুরাগীর ক্ষোভ

বিনোদন ডেস্ক

বিনোদন ২২ জুলাই ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১:৫৫

বলিউডের দীপিকা পাড়ুকোন শুধু এই প্রজন্মের প্রথম সারির অভিনেত্রী নন, তিনি অনেকের কাছে গুরুত্বপূর্ণ সাহসী এক কণ্ঠ। নারীদের হেনস্থার বিরুদ্ধে তিনি বারবার সরব হয়েছেন। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থাও খুলেছেন বলিউডের এই অভিনেত্রী। কিন্তু পরিচালক লব রঞ্জনের ছবিতে সেই অভিনেত্রীই কাজ করবেন শুনে ক্ষেপে গিয়েছেন তার ভক্ত অনুরাগীরা। হ্যাশট্যাগ মি টু অভিযোগ ওঠা এমন পরিচালকের সঙ্গে কাজ করা দীপিকার ইমেজে একটি কালো দাগ বলে মনে করছেন অনেকেই। তাই টুইটারে হ্যাশট্যাগ নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তার ভক্তরা। লব রঞ্জনকে নাম হ্যাশট্যাগ মিটুতে জড়িয়েছিল।

এ ছাড়া পরিচালকের বাণিজ্যিক ভাবে সফল ছবিগুলি যেমন, ‘সোনু কে টিটু কী সুইটি’ বা ‘পেয়ার কা পাঞ্চনামা’ নিয়ে এক ধরনের সমালোচনা প্রায়শই শোনা যায়।
নারীবিদ্বেষী, মেয়েদের প্রতি অপমানসূচক মন্তব্য, স্থূল ব্যঙ্গে ভরা থাকে এই সব ছবির সংলাপ। তাই দীপিকার মতো অভিনেত্রী, যিনি লিঙ্গ সমতার পক্ষে  জোড়ালো অবস্থানে থাকেন, তার এই পরিচালকের সঙ্গে কাজ করা ভাল চোখে দেখছেন না অনেকেই। লবের আগামী ছবিতে রণবীর কাপূরের বিপরীতে জুটি বাঁধার কথা দীপিকার। সম্প্রতি পরিচালকের বাড়ি থেকে দুইজনের একসঙ্গে বের হবার ছবি প্রকাশিত হলে জল্পনা আরও বেড়ে যায়। সেখান থেকেই মূলত এই বিক্ষোভের সূচনা হয় সোশ্যাল মিডিয়ায়।

আপনার মতামত দিন



বিনোদন অন্যান্য খবর

চলছে জোর প্রস্তুতি

২০ ফেব্রুয়ারি ২০২০

আলাপন

‘কথাটি জেনে আরো বেশি ভালো লেগেছে’

২০ ফেব্রুয়ারি ২০২০

বুবলী আমেরিকায়

২০ ফেব্রুয়ারি ২০২০

সামিনার ‘এসো হে বন্ধু’

২০ ফেব্রুয়ারি ২০২০

বর্ষপূর্তির বর্ণাঢ্য আয়োজন

২০ ফেব্রুয়ারি ২০২০

তথ্যমন্ত্রীর সঙ্গে তিন সমিতির বৈঠক

সিনেপ্লেক্সের বিক্রি টিকেটে প্রযোজকের অংশ ঠিক করে দিবে সরকার

১৯ ফেব্রুয়ারি ২০২০

টপলেস ভূমি

১৯ ফেব্রুয়ারি ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত