নেইমারকে না ফেরালে বার্সার চুক্তি সই করবেন না মেসি!

খেলা

স্পোর্টস ডেস্ক | ২২ জুলাই ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১২:০৮
নেইমারকে  বার্সায় ফেরানো না হলে দলের সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তিতে সই করবেন না লিওনেল মেসি- এমন খবর জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম।
নেইমার নিজেও প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) থেকে বার্সায় ফিরতে চান। সমপ্রতি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড স্বীকার করেছেন, তার জীবনের সবচেয়ে বড় ভুল বার্সেলোনায় মেসি, সুয়ারেজদের ছেড়ে চলে আসা। বিশেষ করে মেসিকে। নেইমার সমপ্রতি আবেগময় এক সাক্ষাৎকারে বলেন, বার্সায় ফিরে যাওয়াই তার একমাত্র লক্ষ্য। স্প্যানিশ সাংবাদিক গ্রাহাম হান্টারের দাবি, মেসিও তার পুরনো এবং অন্যতম প্রিয় বন্ধু নেইমারকে ফেরাতে উঠে পড়ে লেগেছেন। যে কারণে ক্লাবের সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি না করে আসলে বার্সাকে চাপেই রাখছেন মেসি। ওই সাংবাদিকের ভাষ্যমতে, বার্সার এখনকার প্রেসিডেন্ট হয়তো ২০২১ সালের পরে আর থাকবেন না। তাই তিনি যে কোনোভাবেই হোক মেসির সঙ্গে নতুন দীর্ঘমেয়াদী চুক্তিটা সেরে ফেলতে চান। এদিকে বার্সা সেভাবে রাজি না হলেও নেইমারকে শিবিরে ভেড়াতে অনড় মেসি। এ নিয়েই চলছে গড়িমসি।
বার্সায় মেসি-নেইমারের যুগলবন্দী ছিল চারটি মৌসুম। নেইমারের সঙ্গে মেসির বোঝাপড়াটাও দারুণ। কিন্তু লোভনীয় অফারে সেই সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে চলে যান নেইমার। তখন নেইমার বলেছিলেন, মেসির ছায়া থেকে নিজেকে বের করতেই তার এমন সিদ্ধান্ত। কারণ মেসির পাশে খেলে নিজেকে সেরা প্রমাণ করা যায় না। এখন ফিরতে চাইলেও বার্সা আর্থিক দিক থেকে পোষাতে পারছে না। ফারসি ফরোয়ার্ড আঁতোয়ান গ্রিজম্যানকে কিনতে গিয়ে প্রচুর টাকা খরচ হয়ে গেছে তাদের। তাই নেইমারকে তারা নিতে চায় বদল হিসেবে। তার বিনিময়ে ফিলিপে কুটিনহো, ইভান রাকিতিচ, উসমান দেম্বেলে, নেলসন সেমেদোর মধ্যে দু’জনকে ছেড়ে দিতে রাজি বার্সা। তবে তাদের সেই বদলাবদলিতে আগ্রহ নেই পিএসজির।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তিন বিচারপতির বিরুদ্ধে তদন্ত

ইতিহাস গড়তে চান পাপন-ডালিয়া

যারা প্ররোচনা দিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী (অডিও)

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর ডানা মেললো ‘গাঙচিল’

শামীমের লাশ মিললো কুমিল্লায়, নানা নাটকীয়তা

২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত ১৫৯৭ জন হাসপাতালে ভর্তি

এডিসের লার্ভা নিয়ে হার্ডলাইনে সিসিক

বাসাবাড়িতে অভিযানে সুফল মিলবে কি?

দক্ষিণে যেভাবে চলছে অভিযান

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সেনাপ্রধান আজিজ আহমেদের ইন্দোনেশিয়া সেনা সদর পরিদর্শন

২১শে আগস্ট নিয়ে রাজনীতি করছে আওয়ামী লীগ: রিজভী

ওঝার কাণ্ড

অনিশ্চয়তায় প্রত্যাবাসন প্রক্রিয়া

সিলেটে আলোচিত যুবলীগ নেতা জাকির আটক

প্রমাদ গুনছে ভারতের অন্য রাজ্যগুলোও