প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা খারিজ

স্টাফ রিপোর্টার

অনলাইন ২১ জুলাই ২০১৯, রোববার, ৩:০৯ | সর্বশেষ আপডেট: ৪:১৩

প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে করা মামলা খারিজ করে দিয়েছেন আদালত। রোববার ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমানের আদালতে রাষ্ট্রদ্রোহের মামলা করেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। পেনাল কোডের ১২৩ (এ), ১২৪ (এ) ও ৫০০ ধারায় মামলাটি আমলে নেয়ার জন্য ব্যারিস্টার সুমন আদালতে আবেদন করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পরে মামলা খারিজের আদেশ দেন। প্রিয়া সাহা আর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মধ্যকার কথোপকথন প্রকাশ পেলে সমালোচনার ঝড় ওঠে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০১৯-০৭-২১ ০৯:৪৩:২৯

কার দুরভিসন্ধি সেটা চুল ছেড়া যাচাইর দরকার নেই। যে বক্তব্য দিয়েছে সে অপরাধী । রাষ্ট্রদ্রোহী । তার বক্তব্য ও ব্যাখ্যা শুনে মামলার পরামর্শ যারা দিচ্ছেন তা গ্রহন যোগ্য নয়। এক আদালত নয় বিচারক তা খারিজ করেছেন। এভাবে সব বিচারক মামলা নিতে অস্বীকার করলে দেশে বিচারহীনতার চরম অবস্থা প্রমাণিত হল। বিচারক জনগণকে আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য করলেন।

ফারুক হোসেন

২০১৯-০৭-২১ ১৯:৪২:১৬

ব্যারিষ্টার মইনুল কিংবা মাহামুদুর রহমানের বিরুদ্ধে শত শত মামলা হয় আবার সাথে সাথে সমনও ইস্যু হয়। আর প্রিয়ার বিরুদ্ধে মামলা খারিজ। দেশ আজ সত্যি সত্যি মগের মুল্লুকে পরিণত। নিজ দেশে সব যেন পরবাসী।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



৬ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

মামুনকে অব্যাহতি, তিন সদস্যের তদন্ত কমিটি