জাপার ৯৯ ভাগ প্রেসিডিয়াম সদস্য ঐক্যবদ্ধ: জিএম কাদের

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২১ জুলাই ২০১৯, রোববার
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, জাপায় রাজনীতিতে কোনো বিভেদ নেই। পার্টির ৯৯ ভাগ প্রেসিডিয়াম সদস্য ঐক্যবদ্ধভাবে সকল কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছেন। শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে বন্যার্তদের সাহায্যে কর্মসূচি গ্রহণের উদ্দেশ্যে পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যৌথসভা শেষে তিনি এসব কথা বলেন। জি এম কাদের বলেন, দেশের প্রতিটি দূর্যোগে হুসেইন মুহম্মদ এরশাদ দূর্গত মানুষের পাশে সাহায্যের হাত নিয়ে যেতেন। বুক সমান পানিতে নেমেও তিনি ত্রাণ বিতরণ করেছেন। আমরা তার আদর্শ ধারণ করে বন্যা দূর্গত মানুষের পাশে দাঁড়াতে চাই। এরশাদের উত্তরসূরি হিসেবে বিপদ-আপদে গণমানুষের পাশে থেকে আমরা তার রাজনীতি আরো এগিয়ে নিতে চাই। আমরা কাজের মাধ্যমে হুসেইন মুহম্মদ এরশাদের স্মৃতি সাধারণ মানুষের সামনে জীবন্ত করে রাখবো।
জাপা চেয়ারম্যান আরো বলেন, বন্যার্তদের সহায়তায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে একটি কন্ট্রোল রুম খোলা হবে। এছাড়া ৪ থেকে ৫টি টিম বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে। এরশাদকে অনুসরণ করে আমরা গণমানুষের ভালোবাসায় রাজনীতি করতে চাই। জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, দেশের অধিকাংশ এলাকা বন্যায় প্লাবিত। আমরা ত্রাণ বিতরণ করে দূর্গত মানুষের পাশে থাকবো। পাশাপাশি সরকারের ত্রাণ কার্যক্রমে সহায়তা করব।
এ সময় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. আবুল কাশেম, সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট সৈয়দ আব্দুল মান্নান, শেখ সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট সালমা ইসলাম, মাসুদ পারভেজ (সোহেল রানা), সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, সোলায়মান আলম শেঠ, সাইফুদ্দিন আহমেদ মিলন, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘দর্শক কাঁদতে কাঁদতে হল থেকে বের হবে’

বুমরাহর তোপে ১০০ রানে অলআউট উইন্ডিজ, ভারতের রেকর্ড গড়া জয়

গ্রিজম্যান ২, বার্সেলোনা ৫, বেতিস ২

স্টোকসের অবিশ্বাস্য ইনিংসে ইংল্যান্ডের ইতিহাস গড়া জয়

শুল্কমুক্ত গাড়ি সুবিধা মুহিতের সুনামের সঙ্গে মানানসই হবে না: টিআইবি

রাষ্ট্রায়ত্ত ব্যাংককে আর কোনো অর্থ দেয়া হবে না

বিদেশগামীদের সঙ্গে প্রতারণা ঠেকাতে নজরদারি জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর

নিকাহনামা থেকে কুমারি শব্দ বাদ দেয়ার নির্দেশ

মাহীকে দুদকের জিজ্ঞাসাবাদ, যাননি স্ত্রী

ডেঙ্গুতে মৃত্যু থামছে না

স্কুল থেকে মেয়েকে নিয়ে ফেরা হলো না আফছারের

৬ মাসে খেলাপি ঋণ বেড়েছে ১৮ হাজার কোটি টাকা

কোনো ষড়যন্ত্রই উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না-সালমান এফ রহমান

দেড় মাসেও খোঁজ মেলেনি সিলেটের নাসিমার

নাগরিকত্ব দিলে একসঙ্গে ফেরার ঘোষণা

দায়বদ্ধতা ও প্রতিশ্রুতি বাস্তবায়নে মনোনিবেশ করুন