মৌলভীবাজারে কলেজছাত্রীকে পিটিয়ে আহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ২১ জুলাই ২০১৯, রোববার
কলেজ থেকে বাড়ি ফেরার পথে সুমাইয়া আক্তার নামে কলেজছাত্রীকে প্রকাশ্যে দিবালোকে শহরের ব্যস্ততম এলাকায় পিটিয়ে আহত করেছে এক বখাটে। সুমাইয়া মৌলভীবাজার মহিলা কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গতকাল দুপুরে শহরের বেরিরপার এলাকায় এ ঘটনা ঘটে। আহত সুমাইয়া শহরতলির মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাতপুর গ্রামের লুৎফুর রহমানের মেয়ে। এ ঘটনায় সুমাইয়া বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সুমাইয়ার পরিবার সূত্রে জানা যায়, গতকাল দুপুরে পাঠদান শেষে বাড়ি ফেরার জন্য সুমাইয়া পৌর শহরের বেরিরপার এলাকায় আসেন। এসময় সালাম নামের এক বখাটে সুমাইয়াকে জোরপূর্বক একটি প্রাইভেট কারে উঠার কথা বলে। সালামের কথা মতো সুমাইয়া গাড়িতে না উঠায় সালাম সুমাইয়াকে মারধর করে।
পরে আত্মরক্ষার্থে চিৎকার করলে সুমাইয়াকে রাস্তায় ফেলে সে পালিয়ে যায়। চিৎকার শুনে স্থানীয়রা এসে সুমাইয়াকে আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করেন।
মৌলভীবাজার মহিলা কলেজের সিনিয়র শিক্ষক অধ্যাপক আব্দুল ওয়াদুদ বলেন ‘আহত অবস্থায় মেয়েকে তার বাবা কলেজে নিয়ে আসেন। পরে আমরা বিষয়টি প্রশাসন ও পৌর মেয়রকে জানিয়েছি।’ মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান জানান, অভিযোগ শোনে প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। এবং তাদের আইনুযায়ী পদক্ষেপে নিতে বলেছি। মোস্তফাপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ বলেন, এর আগেও মেয়ের বাবা একাধিকবার অভিযোগ দিয়ে ছিলেন ওই ছেলের বিরুদ্ধে। সে ওই মেয়েটিকে কলেজে আসা-যাওয়ার সময় নানাভাবে উত্ত্যক্ত করত। পরে ছেলেকে ডেকে এনে সতর্ক করে দিয়েছিলাম। মৌলভীবাজার মডেল থানার ওসি আলমঙ্গীর হোসেন বলেন, থানায় মামলা হয়েছে। হামলাকারীকে গ্রেপ্তার করার জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।





এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আবার নাইটক্লাব, আবার নারীসঙ্গ এবং...

সাদুল্লাপুরে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ফারুক হত্যা মামলায় আটক আরও এক রোহিঙ্গা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ট্রাম্প-মোদি বৈঠক আজ, উঠবে কাশ্মীর ইস্যু

চলচ্চিত্রের খল অভিনেতা বাবর আর নেই

মাদকের অভয়ারণ্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়

জি-৭ সম্মেলনে আকস্মিক হাজির ইরানের পররাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগ-যুবলীগ নেতাকে ছাত্রলীগ নেতার মারধর, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

গাজীপুরে বাসচাপায় পোশাক শ্রমিক নিহত, যানবাহনে আগুন, ভাঙচুর

পাবনায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

অ্যামাজন নিয়ে ঐকমতের কাছাকাছি জি-৭ নেতারা

‘দর্শক কাঁদতে কাঁদতে হল থেকে বের হবে’

বুমরাহর তোপে ১০০ রানে অলআউট উইন্ডিজ, ভারতের রেকর্ড গড়া জয়

গ্রিজম্যান ২, বার্সেলোনা ৫, বেতিস ২

স্টোকসের অবিশ্বাস্য ইনিংসে ইংল্যান্ডের ইতিহাস গড়া জয়

শুল্কমুক্ত গাড়ি সুবিধা মুহিতের সুনামের সঙ্গে মানানসই হবে না: টিআইবি