এক ডজন ছাত্রীকে যৌন হয়রানি করেন ইউসুফ

অনলাইন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৫:৪৩
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ^র ইউনিয়নের পূর্ব মির্জানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা ইউছুফ হোসাইন। এ পর্যন্ত এক ডজন মেয়েকে যৌন হয়রানি করেছেন বলে অভিযোগ রয়েছে ৫৫ বছর বয়সী ইউসুফের বিরুদ্ধে। শনিবার এমনই এক ঘটনায় এই শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় লোকজন। শনিবার দুপুর ১২টার দিকে তাকে আটক করে পুলিশ। ৫ জন ছাত্রী বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করলে তাকে আটক করা হয়। অভিযুক্ত মাওলানা ইউছুফ হোসাইনের বাড়ী সোনাইমুড়ী উপজেলার কাশিপুর এলাকায়। অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব মির্জা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউছুফ গত একমাসের বেশি সময় ধরে বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির একাধিক ছাত্রীকে কৌশলে ডেকে মোবাইলে পর্ণো ভিডিও ও ছবি দেখাতো। একইসঙ্গে ক্লাস ও অফিস কক্ষে ছাত্রীদের ডেকে নিয়ে তাদের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতো, ছাত্রীদের বাথরুমের সামনে গিয়ে দাঁড়িয়ে থেকে উঁকি মারতো ও কয়েকজন ছাত্রীকে দফায় দফায় ধর্ষণের চেষ্টাও করে। পরে ভুক্তভোগি ছাত্রীরা বাড়ীতে গিয়ে বিষয়টি তাদের পরিবারের লোকজনকে জানায়। এর ভিত্তিতে শনিবার সকালে শিক্ষার্থীদের অভিভাবকগণ ও স্থানীয় লোকজন একত্রিত হয়ে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষক ইউছুফকে আটক করে। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ আব্দুস সামাদ মানবজমিনকে জানান, অভিযুক্ত শিক্ষক মাওলানা ইউছুফ হোসাইনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। অভিযুক্ত এই প্রধান শিক্ষককে ইতিপূর্বে শান্তিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে থাকাকালে একই ঘটনার জেরে এলাকাবাসী মাথা নেড়া করে আলকাতরা লাগিয়ে শাস্তি দেয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০১৯-০৭-২১ ২২:০২:০৬

ধর্ষণেচ্ছু বা ধর্ষকবদের । ___ঐটা___ব্যবচ্ছেদ করে ছেড়ে দিলেই ধর্ষণ বা ধর্ষণের ইচ্ছা বন্ধ হবে। কিন্তু সরকার তো আইন বদলাচ্ছে না। এটি অতি সহজ কাজ। মোগল হারেমে পাহারাদারদের ঐটা কেটে ফেলা হত।

Pintu Guru

২০১৯-০৭-২০ ২২:০৩:৪১

Sick bloody SOB, just cut his cock & leave him. This punishment would make sick SOBs like him think twice to do such acts in future. Why did he have to keep beard ? Just kick him & cut his cock.

আপনার মতামত দিন

সাফে দুর্দান্ত শুরু বাংলাদেশের

ভয়ঙ্কর অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

সকল এমপিকে মশা নিধনে যুক্ত করার আহবান

ছুটির দিনে রাজধানীতে দুর্ঘটনায় ঝরলো দুই প্রাণ

নিখোঁজের ৭ দিন পর নয়নের লাশ উদ্ধার

মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে এক ব্যক্তি নিহত

রেলস্টেশনের পাগলী এখন তারকা শিল্পী (ভিডিও)

কাশ্মীর ইস্যু: ভারত-পাকিস্তানকে সহায়তা করতে প্রস্তুত ট্রাম্প

ভারত-পাকিস্তান গুলি বিনিময়

ডেঙ্গু কেড়ে নিলো গৃহবধূসহ ৩ জনের প্রাণ

টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

সাতক্ষীরায় ‘মাদক ব্যবসায়ী’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বাংলাদেশী কিশোরীর অন্ধকার জীবন

‘লুকিয়ে সিনেমা হলে ঢুকেছিলাম’

রাজি নয় রোহিঙ্গারা শুরু হলো না প্রত্যাবাসন

তিন বিচারপতির বিরুদ্ধে তদন্ত