যুক্তরাষ্ট্রে এলিয়েন দেখতে ফেসবুক ইভেন্ট

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার
এক ফেসবুক ইভেন্ট নিয়ে তোলপাড় শুরু হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটির বিখ্যাত এরিয়া ৫১ এ এলিয়েন দেখতে যাওয়ার আহ্বান জানিয়ে খোলা এক ইভেন্ট নিয়ে উঠে পড়ে বসেছে বিমান বাহিনী পর্যন্ত। ইভেন্টের নাম দেয়া হয়েছে- স্টর্ম এরিয়া ৫১, দে ক্যান্ট স্টপ অল অফ আস বা চলো যাই এরিয়া ৫১, তারা আমাদের সবাইকে থামাতে পারবে না। এ খবর দিয়েছে বিবিসি।
খবরে বলা হয়, গত মঙ্গলবার পর্যন্ত ২০শে সেপ্টেম্বরের এই ইভেন্টে ১৩ লাখেরও বেশি মানুষ সাইন-আপ করেছে। এ ছাড়াও আগ্রহী হিসেবে মার্ক করেছে আরো ১০ লাখেরও বেশি মানুষ। কিন্তু বিষয়টি নিয়ে আগ্রহীদের সাবধান করে দিয়েছে মার্কিন বিমান বাহিনী। এর পক্ষ থেকে লোকজনকে নির্দেশ দেয়া হয়েছে, কেউ যেন এরিয়া ৫১-এর ধারে-কাছেও না যায়। নেভাদার এই এলাকাটি বিমান বাহিনীর অত্যন্ত গোপনীয় একটি ঘাঁটি কিন্তু ইভেন্টে আগ্রহ প্রকাশ করা বহু মানুষ বিশ্বাস করে সেখানে ভিনগ্রহ থেকে আসা প্রাণীদের রাখা হয়েছে। বিমান বাহিনীর সতর্কতাকে পাত্তা দিচ্ছে না অনেক উৎসাহী ব্যক্তি। হাজার হাজার মানুষ সেখানে মন্তব্য করেছেন, আমরা তাদের ছোড়া বুলেটের চেয়েও দ্রুত গতিতে ছুটতে পারি। এলিয়েনদের দেখতে দাও।
এদিকে, মার্কিন বিমান বাহিনীর একজন মুখপাত্র বলেছেন, তারা এই ইভেন্ট হতে দেবেন না। আমরা আমেরিকা ও তার সম্পদ রক্ষার জন্য প্রস্তুত। তবে ফেসবুকে এই ইভেন্টের আয়োজনকারী জ্যাকসন বার্নেস ইভেন্ট পাতায় লিখেছেন, এটা একটা কৌতুক। এই পরিকল্পনা নিয়ে সামনে এগুনোর কোনো পরিকল্পনা আমাদের নেই।








এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সাফে দুর্দান্ত শুরু বাংলাদেশের

ভয়ঙ্কর অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

সকল এমপিকে মশা নিধনে যুক্ত করার আহবান

ছুটির দিনে রাজধানীতে দুর্ঘটনায় ঝরলো দুই প্রাণ

নিখোঁজের ৭ দিন পর নয়নের লাশ উদ্ধার

মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে এক ব্যক্তি নিহত

রেলস্টেশনের পাগলী এখন তারকা শিল্পী (ভিডিও)

কাশ্মীর ইস্যু: ভারত-পাকিস্তানকে সহায়তা করতে প্রস্তুত ট্রাম্প

ভারত-পাকিস্তান গুলি বিনিময়

ডেঙ্গু কেড়ে নিলো গৃহবধূসহ ৩ জনের প্রাণ

টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

সাতক্ষীরায় ‘মাদক ব্যবসায়ী’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বাংলাদেশী কিশোরীর অন্ধকার জীবন

‘লুকিয়ে সিনেমা হলে ঢুকেছিলাম’

রাজি নয় রোহিঙ্গারা শুরু হলো না প্রত্যাবাসন

তিন বিচারপতির বিরুদ্ধে তদন্ত