২০ সহস্রাধিক পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফেনী প্রতিনিধি

অনলাইন ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ১১:২৯

২০,৯৬৫ পিস ইয়াবাসহ ফেনীতে মোহাম্মদ গাজী (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকা থেকে তাকে আটক করা হয়। গতকাল রাতে এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানায় র‌্যাব। আটক গাজী টাঙ্গাইলের ভূয়াপুরের মেঘার পটল গ্রামের মো. আজাহার আলী আজার ছেলে। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে ভ্যানে করে মালামালের আড়ালে ইয়াবা নিয়ে ফেনীর লালপুলের দিকে যাচ্ছিল গাজী। খবর পেয়ে র‌্যাব সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল ফ্লাইওভারের পাশে চেক পোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। তল্লাশি কালে ভ্যান চালক গাজীকে আটক করে। এ সময় তার কাছ থেকে ২০ হাজার ৯৬৫ পিস ইয়াবা জব্দ করা হয়।


র‌্যাব আরো জানায়, দীর্ঘদিন ধরে আসামী বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কৌশলে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিলো। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামী, উদ্ধারকৃত মালামাল ও জব্দকৃত ভ্যান ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ভৈরবে দুটি কয়েল কারখানাকে ১০ লাখ টাকা জরিমানা, তিন কোটি টাকার মালামাল জব্দ

১৪ জুলাই ২০২০

কিশোরগঞ্জের ভৈরবে অনুমোদনহীন দুটি কয়েল কারখানায় অভিযান চালিয়েছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা এনএসআই। মঙ্গলবার ভৈরব ...



অনলাইন সর্বাধিক পঠিত