টুকরো খবর

বাংলারজমিন

| ৭ জুলাই ২০১৯, রোববার
শোকদিবসে হবিগঞ্জ আওয়ামী লীগের মাসব্যাপী কর্মসূচি

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে : আগস্ট মাস উপলক্ষে মাসব্যাপী  শোকদিবসের কর্মসূচি ঘোষণা করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ। একইসঙ্গে সকল উপজেলা ও সহযোগী সংগঠনও মাসব্যাপী শোক দিবসের কর্মসূচি পালন করবে। এর মাঝে ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলাদা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। গতকাল হবিগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভায় এই কর্মসূচি গ্রহণ করা হয়। সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করতে সদস্য নবায়ন কার্যক্রম জোরদার করার সিদ্ধান্ত হয়। এরপর পরই আওয়ামী লীগের ওয়ার্ড ও ইউনিয়ন কাউন্সিল সম্পন্ন করার সিদ্ধান্ত হয়েছে। সভায় নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সদ্য পদত্যাগকারী সাধারণ সম্পাদক ও শায়েস্তাগঞ্জ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালকে আহবায়ক ও হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়াকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করা হয়।
হবিগঞ্জ সদরে নতুন ওসি মাসুক
এদিকে হবিগঞ্জ সদর মডেল থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন মো. মাসুক আলী। শুক্রবার রাতে তিনি সদর থানায় দায়িত্বভার গ্রহণ করেন। ওসি (তদন্ত) জিয়াউর রহমান তার হাতে দায়িত্বভার তুলে দেন।  নবাগত ওসি মো. মাসুক আলী বলেন, মাদকসহ বিভিন্ন অপরাধীর বিরুদ্ধে তার জিরো টলারেন্স থাকবে। তিনি হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ’র নেতৃত্বে হবিগঞ্জ থানা থেকে মাদক ব্যবসা, সেবনসহ সকল অপরাধমূলক কর্মকাণ্ড উৎখাত করতে নিরলস ভাবে কাজ করে যাবেন। তিনি এ কাজে সহযোগিতা করার জন্য সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা কামনা করেন। এর আগে তিনি বাহুবল মডেল থানায় দায়িত্ব পালন করেন।

কালীগঞ্জে গৃহবধূর আত্মহত্যা
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে স্বামীর বাড়ির লোকজনের সঙ্গে অভিমান করে এক সন্তানের জননী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের দক্ষিণবাগ গ্রামে শনিবার ভোরে গৃহবধূর বাপের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। সুস্মিতা রানী মজুমদার (২৪) দক্ষিণবাগ গ্রামের মৃত ধীরেন্দ্র মজুমদারের মেয়ে। গতকাল সকালে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) চন্দন দে ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
খালিয়াজুরীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার
নেত্রকোনা প্রতিনিধি: জেলার খালিয়াজুরীর নগর ইউনিয়নের গোয়ালবাড়ি গ্রামের হরেন্দ্র তরফদারের ছেলে কৃষক সুশেন তারফদার (৩২) নিখোঁজের ২২ ঘণ্টা পর শুক্রবার রাতে মরদেহ উদ্ধার করেছে খালিয়াজুরী থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য গতকাল পুলিশ মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জগন্নাথপুরে ডাকাত গ্রেপ্তার

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে ডাকাতির মামলায় এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়। গ্রেপ্তার ডাকাতের নাম ইন্তাজ আলী (৪০)। তিনি উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর ব্রাহ্মণগাঁও গ্রামের তৈমুছ আলীর ছেলে।
পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিত্বে জগন্নাথপুর থানার একদল পুলিশ উপজেলার রসুলগঞ্জ বাজার এলাকা থেকে ডাকাতি মামলার পলাতক আসামি ইন্তাজ আলীকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামে গত এপ্রিল মাসে সংঘটিত ডাকাতির ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা করা হয়।

শাহ আমানতে ইয়াবা ও সোনার বার জব্দ
স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর সড়কের মূল প্রবেশপথে কালো পলিথিন মোড়ানো ৩০টি সোনার বার ও আচারের কার্টনে রাখা ৮৮০ পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড ও গোয়েন্দা পুলিশ। শনিবার সকালে এসব সোনার বার ও ইয়াবা জব্দ করা হয় বলে জানান কোস্টগার্ড পূর্ব জোনের সহকারী পরিচালক (গোয়েন্দা) লে. কমান্ডার এম হামিদুল ইসলাম।
বাউফলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে সেলিম মৃধা (৪৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে নাজিরপুর ইউনিয়নের রামনগর তাঁতেরকাঠি গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়। বাড়ির ও স্থানীয় কয়েকজন জানায়, ওই গ্রামের ছত্তার মৃধার ছেলে সেলিম গত বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে ঘুমোতে যায়। এরপর সকালে ঘরের পাশের পুকুর পাড়ে একটি আম গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো লাশ ঝুলতে দেখে বাড়ির লোকজন।
চিতলমারীতে আওয়ামী লীগ অফিসে তালা
চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারীতে স্থানীয় বিরোধের জের ধরে ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে তালা ঝুলিয়ে দিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনায় এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। বিষয়টি এলাকায় জানাজানি হলে আওয়ামী লীগ কর্মী-সমর্থকদের মধ্যে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

গৌরনদীতে ভয়াবহ অগ্নিকাণ্ড
গৌরনদী (বরিশাল) প্রতিনিধি: বরিশালের গৌরনদী বন্দরের ভাই ভাই সুপার মার্কেটের দোতলা ভবনের একটি কাপড়ের গোডাউনে গত বৃহস্পতিবার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে কমপক্ষে কোটি টাকার সম্পদ পুড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে।
 
মণিরামপুরে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: যশোরের মণিরামপুরে তসলিম হোসেন (৫৫) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তসলিম হোসেন উপজেলার ইত্যা গ্রামের মৃত ফজু মিয়ার ছেলে। গতকাল সকালে উপজেলার কাশিমনগর গ্রামের কাঁকড়ের বিলে একটি গাছের সঙ্গে তাকে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাজধানীত ছাদ থেকে পড়ে কলেজছাত্র নিহত

এমপির পিএস পরিচয়ে ইয়াবা ব্যবসা, প্রতারণা

পারভেজকে পুলিশি রিমান্ডে

চট্টগ্রামে কিশোরী ধর্ষণ, ভন্ডপীর গ্রেপ্তার

নবম ওয়েজ বোর্ডের প্রজ্ঞাপন বিষয়ে আদেশ কাল

‘বেশ কিছু পরিকল্পনা রয়েছে’

কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় ১৭ ডেঙ্গু রোগী, রামেকে এক নারীর মৃত্যু

আসামে বিশাল বন্দিশিবির নির্মাণের পরিকল্পনা, আতঙ্কে মুসলিমরা

ময়মনসিংহে গারো তরুণীকে ধর্ষণচেষ্টা, ক্লিনিক মালিক গ্রেপ্তার

স্বামীর লাশ দেখেই...

মমেক হাসপাতালে ডেঙ্গুজ্বরে যুবক নিহত

রিয়েলিটি টিভি তারকাদের যৌন সম্পর্ক, উপার্জন অঢেল টাকা

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনাসদস্য নিহত

কাশ্মীরে নির্বিচারে ধরপাকড়

ঈদে সড়কেই প্রাণ গেল ২২৪ জনের

রোহিঙ্গা প্রত্যাবাসন আদৌ শুরু হচ্ছে কি?