উইলিয়ামসনকে নিয়ে শঙ্কিত কিউইরা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ জুন ২০১৯, বুধবার
চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত অপরাজিত নিউজিল্যান্ড। ৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে কিউইরা। সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনাও তাদের উজ্জ্বল। কিন্তু এই অবস্থায় তাদের চিন্তায় ফেলে দিয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন! একবার স্লো ওভার রেটের অপরাধ করে ফেলায় নিষেধাজ্ঞার কবলে রয়েছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে স্লো ওভার রেটের কারণে ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা হয়েছে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের। দলের অন্যদের ১০ ভাগ। পরের তিন ম্যাচের যে কোনও একটিতে এমন হলে এক ম্যাচ নিষিদ্ধ হতে পারেন উইলিয়ামসন। কিউইরা এমন কিছু হোক তা চাইছে না।
তারা আছে দুর্দান্ত ফর্মে। এমন অবস্থায় সেমিফাইনাল নিশ্চিত করতে অধিনায়ককে হারানো মানে দলের জন্য বড় ধাক্কা। দলের সর্বাধিক রান সংগ্রাহক উইলিয়ামসনই। টানা দুই সেঞ্চুরি নিয়ে আসরে উইলিয়াসনের সংগ্রহ ৩৭৩ রান। তাই ২৮ বছর বয়সী এই তারকাকে নিয়ে দলের দুশ্চিন্তা । এজবাস্টনে আজ গুরুত্বপূর্ণ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হচ্ছে কিউইরা।
নিউজিল্যান্ডের সাবেকদের কেউ কেউ তো বলছেন দলে পরিবর্তন আনতে। তবে দলের সাবেক কোচ মাইক হেসন অন্য কথা বলছেন। নিজেদের খেলাটা ধরে রেখে শীর্ষ দুইদলের একটি হয়ে রাউন্ড রবিন লীগ পর্ব শেষ করার দিকে দৃষ্টি তার। মাইক হেসন বলেন, ‘ইংল্যান্ডের যে আবহাওয়া তাতে করে শীর্ষ দুই দলের একটি হয়ে সেমিফাইনালে যাওয়া একটু কঠিন। সেমিফাইনালে বৃষ্টি হতে পারে। বৃষ্টির কারণে সেমিফাইনাল থেকে বিদায় নিতে কেউ চাইবে না।’ তবে কিউইদের নিয়ে আশাবাদী সাবেক এই কোচ বলেন, ‘কিউইদের এই দল নিয়ে আমি আত্মবিশ্বাসী। তবে তারা এখনও সেরাটা খেলতে পারছে না। তাদের এখনও আরও ম্যাচ জিততে হবে। বাকি ম্যাচগুলো জিততে পারলে সেটা হবে তাদের জন্য ইতিবাচক দিক।’



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাষ্ট্রদ্রোহ মামলা হচ্ছে

ব্যবস্থা চান বিশিষ্টজনরা

কেলেঙ্কারি-জালিয়াতিতে ডুবছে ২২ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান

ত্রাণ-আশ্রয়ের জন্য ছুটছে মানুষ

ডেঙ্গু রোগীদের ৮০ ভাগই শিশু

ঢাকায় ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

‘জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে’

৪৮ ঘণ্টার মধ্যে বিএসটিআই পরিচালকের অপসারণ দাবি

ছেলেধরা সন্দেহে তিন জনকে পিটিয়ে হত্যা

রংপুর-৩ সদর শূন্য আসন নিয়ে আলোচনার ঝড়

পশ্চিমবঙ্গেও চালু হলো এনআরসি!

পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইল নেশা সিলেটের এহিয়ার

গণপিটুনিতে জড়িতদের আইনের আওতায় আনা হবে

রাঘববোয়ালদের নিয়ে কাজ করতে সমস্যা হয়

মাদ্রাসাছাত্রীকে ইজিবাইক থেকে নামিয়ে ধর্ষণের পর হত্যা

ভারতের কৌশল ধ্বংস করছে সার্ককে