ভুল স্বীকার করে বার্সেলোনায় ফিরছেন নেইমার!

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ জুন ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:৩৬
বার্সেলোনায় ফিরছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। গত একবছর ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছে।  এবার হয়তো বাস্তব রূপ পাচ্ছে তা। স্প্যানিশ পত্রিকা স্পোর্তের দাবি, ‘বার্সেলোনায় যোগ দিচ্ছেন নেইমার। তবে বার্সার পক্ষ থেকে কয়েকটি শর্ত দেয়া হয়েছে। এবং শর্ত মানতে অসুবিধা নেই এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের।’ ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে ফরাসি লীগ ওয়ানের দল প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন নেইমার। ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিসে যান এই ব্রাজিলিয়ান তারকা। পিএসজিতে যোগ দেয়ার পর দুই মৌসুমে মাত্র ৫৮টি ম্যাচ খেলেছেন তিনি। বাকিটা সময় ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হয় সাবেক এই বার্সা ফরোয়ার্ডকে।
এখন আর প্যারিসে মন টিকছে না তার বলে খবর প্রকাশ করছে স্প্যানিশ গনমাধ্যম। আর বার্সার ছাড়ার সিদ্ধান্তটা ভুল ছিল বলে মনে করেন নেইমার। সেই ভুল শুধরে আবার ফিরতে চান বার্সেলোনায়। তবে বার্সা থেকে দিয়ে দেয়া হয়েছে কয়েকটি শর্ত দেয়া হয় নেইমারকে। এবং স্পোর্ত খবর অনুযায়ী শর্তগুলো হলো : বার্সা ছাড়ার সিদ্ধান্ত যে ভুল ছিল তা সমর্থকদের সামনে প্রকাশ্যে জানাতে হবে। বার্সায় যোগ দিলে তার বাৎসরিক বেতন ২৪ মিলিয়ান ইউরোতেই খুশি থাকতে হবে। যেখানে আগে ৩৭ মিলিয়ন ইউরো পেতেন। আর বার্সার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করতে হবে। এবং বার্সেলোনার বিপক্ষে যে বকেয়া পরিশোধের মামলা তুলে নিতে হবে।
বার্সায় যোগ দেয়া নিয়ে ব্রাজিলের বিশ্বকাপ জয়ী কিংবদন্তি রিভালদো বলেন, ‘নেইমার অসাধারণ একজন ফুটবলার, তার বার্সা ছাড়ার সিদ্ধান্ত ভুল ছিল। আমার মনে হয়ে ভালো সুযোগ এসেছে তার সামনে। নেইমার যদি বার্সায় ফেরে তাহলে তার জীবনে সবকিছুরই পরিবর্তন হবে। এবং তার সামনে ভালো সম্ভাবনা আছে।’ তবে প্যারিস গনমাধ্যমের খবর অনুযায়ী, নেইমারকে ছাড়তে ৩০০ মিলিয়ন ইউরো দাবি করবে পিএসজি। কিন্তু বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ সাফ জানিয়ে দিয়েছেন নেইমারের জন্য ২০০ মিলিয়ন ইউরোর বেশি কোনো অর্থ খরচ করবে না ক্লাব। ২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসে থেকে বার্সায় যোগ দেন নেইমার। ২০১৭ পর্যন্ত বার্সার হয়ে ১৮৬ ম্যাচ ১০৫ গোল করেন তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আবাহনীর জালে মোহামেডানের ‘এক হালি’

রংপুরে দাফন হওয়ায় বিদিশার স্বস্তি

তদন্ত করে ব্যবস্থা:স্বরাষ্ট্রমন্ত্রী

দারুস সালাম থানা বিএনপি সভাপতিকে অব্যহতি

সরকার আইন-শৃঙ্খলা রক্ষা করতে সম্পূর্ণভাবে ব্যর্থ: সেলিমা রহমান

বন্যার্তদের পাশে রেড ক্রিসেন্ট সোসাইটি

এইচএসসির ফল প্রকাশ কাল

আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু

বিশ্বকাপের প্রাইজমানি কে কত পেল?

আদালতে খুনের দায়ভার কে নেবে, প্রশ্ন সালমা আলীর

পল্লী নিবাসে চিরনিদ্রায় এরশাদ

এরশাদের জানাজা সম্পন্ন, লাশবাহী গাড়ি ঘিরে নেতাকর্মীরা, দাফন নিয়ে হট্টগোল (ভিডিও)

পারিবারিক রাজনীতির সমাপ্তি ঘটছে ভারতীয় উপমহাদেশে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে: সালমান এফ রহমান

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে

চার পুলিশ হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তরে বাধা নেই