রয়কে নিয়ে ঝুঁকি নেবে না ইংল্যান্ড

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস ডেস্ক | ২৪ জুন ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১০:০৪
জেসন রয়ের অভাবটা ভালো টের পাচ্ছে ইংল্যান্ড। অস্ট্রেলিয়ার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে রয়কে পাওয়া যাবে কিনা নিশ্চত নয়। ইনজুরি আক্রান্ত রয়কে নিয়ে ঝুঁকি নিতে চায় না ইংল্যান্ড দলের থিঙ্ক ট্যাংক।
বিশ্বকাপে ইংল্যান্ড দলের ভারসাম্য হুমকিতে পড়ে গেছে ওপেনার জেসন রয়ের চোটের পর। হ্যামস্ট্রিংয়ের ইনজুরি নিয়ে শেষ দুই ম্যাচে খেলতে পারেননি এই ওপেনার। তার জায়গায় সুযোগ নিয়ে নিজেকে প্রমাণ করতে পারেননি ওপেনার জেমস ভিন্স। আফগানিস্তানের বিপক্ষে ২৬ ও শ্রীলঙ্কার বিপক্ষে হারের দিন ভিন্সের ব্যাট থেকে আসে মাত্র ১৪ রান। ২৩৩ রানের টার্গেটে ২০ রানে হার দেখে আসরের হট ফেভারিট ইংল্যান্ড।
এবারের বিশ্বকাপে ইংল্যান্ড দলে মূলত অ্যালেক্স হেলসের জায়গায় সুযোগ পেয়েছেন জেমস ভিন্স। ড্রাগ নেয়ার কারণে স্কোয়াডে ডাক পেয়েও বাদ পড়েন হেলস। আগামীকাল লর্ডসে চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে ইংলিশরা। আর জেসন রয়ের চোটের সবশেষ অবস্থা নিয়ে গতকাল ইংল্যান্ড দলের অজি কোচ ট্রেভর বেইলিস বলেন, ‘ও ইনজুরি আক্রান্ত। আমি এখনও নিশ্চিত নই সে অজিদের বিপক্ষে ফিরতে পারবে কিনা। তবে তার ফেরার অপেক্ষায় আছি।’ শ্রীলঙ্কার বিপক্ষে অপ্রত্যাশিত হারে বিশ্বকাপের সেমি ফাইনালে যাওয়ার পথটা কঠিনই করে ফেলেছে ইংলিশরা। এমন অবস্থায় পরের ম্যাচে তাদের প্রতিপক্ষ আরেক ফেভারিট অস্ট্রেলিয়া। এমন ম্যাচেও কোনও ঝুঁকি নিতে নারাজ ইংল্যান্ড। বেইলিস বলেন, ‘আমরা ওকে নিয়ে ঝুঁকি নিতে চাই না। চিকিৎসকদের কাছ থেকে তথ্য পাওয়ার পরেই তাকে নিয়ে ভাববো। যদি না হয় তাহলে সেভাবেই ম্যাচের দিকে যাবো।’ চলতি বিশ্বকাপে চার ম্যাচে জেসন রয়ের সংগ্রহ ২১৫ রান। বাংলাদেশের বিপক্ষে ম্যাচজয়ী ১৫৩ রানের ইনিংস খেলেন এই ইংলিশ ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে