রাজধানীতে দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার, ঢামেকে হাজতির মৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২৩ জুন ২০১৯, রোববার
 রাজধানীর পৃথক স্থান থেকে দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার গুলশানে প্রান্ত পিরিচ (২৪) ও ধানমন্ডিতে মহিউদ্দিন জাহাঙ্গীর (৫৫) নামে দু’জনের লাশ উদ্ধার করা হয়। এদিকে, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে শামছুল আলম বাবু (৩৮) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। তাদের তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গুলশান থানার এসআই আনোয়ার হোসেন জানান, শুক্রবার রাতে গুলশানের শাহজাদপুরের একটি বাসা থেকে প্রান্তর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার মজিদপুরে। প্রান্তর চাচাতো ভাই জন বলেন, দুই ভাইয়ের মধ্যে প্রান্ত ছিল ছোট। শাহজাদপুরের একটি মেসে থাকতেন এবং গুলশান-২ নম্বরের একটি রেস্টুরেন্টে বাবুর্চি হিসেবে কাজ করতেন।
ধানমন্ডি থানার এসআই এনামুল হক জানান, শুক্রবার রাতে ধানমন্ডির ৯/এ এর ৮৭ নম্বর বাড়ির এ৩ ফ্ল্যাট থেকে মহিউদ্দিনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মৃতের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ থানার গনিপুরে। ৬ বছর ধরে তিনি মানসিক রোগী ছিলেন। তিনি পুঁজিবাজারে বিনিয়োগকারী ছিলেন। অনেক টাকা পয়সা লোকসানের কারণে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বলে তার পরিবার জানিয়েছে।
হাজতির মৃত্যু: এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত এক হাজতির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঢামেকে  দায়িত্বরত কারারক্ষী রবিউল ইসলাম বলেন, মুগদা থানার একটি মাদক মামলার আসামি ছিলেন শামছুল আলম। তিনি ঢাকা কেন্দ্রীয় কারাগারের হাজতি ছিলেন। শুক্রবার অসুস্থতার কারণে তাকে কারাগার থেকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান। মৃতের বড় বোন সেলিনা সুলতানা বলেন, কিছুদিন আগে তাকে মাদক মামলায় গ্রেপ্তার করে পুলিশ। নিহত শামছুলের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলবে।






এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে