নারায়ণগঞ্জে দুই বোনকে ২০ দিন আটকে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ২

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২৩ জুন ২০১৯, রোববার
 নারায়ণগঞ্জে দুই চাচাতো বোনকে প্রেমের ফাঁদে ফেলে একটি কক্ষে ২০ দিন আটকে রেখে অসংখ্যবার ধর্ষণ করেছে দুই বখাটে। গত শুক্রবার মধ্যরাতে সদর উপজেলার ফতুল্লার গিরিধারা এলাকার একটি ফ্ল্যাট থেকে ধর্ষিতা দুই বোনকে উদ্ধার ও বখাটে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গতকাল দুপুরে পুলিশ দুই বখাটেকে আদালতে পাঠিয়েছে। গত ২রা জুন সিদ্ধিরগঞ্জের আইয়ুব নগর এলাকা থেকে দুই বোনকে কৌশলে নিয়ে যায় ওই দুই বখাটে। গ্রেপ্তারকৃত দুই ধর্ষক হলো- আল আমিন (২২) ও তার বন্ধু রিয়াদ (২৫)। তাদের মধ্যে আল আমিনের বাবার নাম বাদল। রিয়াদের বাবার নাম আজিজ হোসেন।
তাদের বাড়ি ভোলার চরফ্যাশন থানার কুলসুমবাগ এলাকায়। মামলা সূত্রে জানা গেছে, ২রা জুন বিকাল সাড়ে ৩টায় সিদ্ধিরগঞ্জের আইয়ুবনগর এলাকা থেকে দুই চাচাতো বোনকে অপহরণ করে আল আমিন ও তার বন্ধু রিয়াদ। পরে তাদেরকে ফতুল্লা থানাধীন গিরিধারা এলাকার জনৈক সেলিনা আক্তারের বাসায় নিয়ে যায় দুই বন্ধু। বাসার এক কক্ষেই দুই কিশোরী বোনকে নিয়ে রাত্রি যাপন করতে থাকে। অপহরণের ওই রাত থেকেই একই কক্ষে দুই বন্ধু অসংখ্যবার তাদেরকে ধর্ষণ করে বলে উল্লেখ করা হয় মামলায়।
 এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিম মিয়া বলেন, ভিক্টিম দুইজনকে উদ্ধার ও আসামি দুইজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ করে জানা যায়, সতেরো বছর বয়সী কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে এবং তেরো বছর বয়সী কিশোরীটিকে ফুসলিয়ে ফতুল্লার গিরিধারা এলাকার একটি কক্ষে নিয়ে গিয়ে ২০ দিন আটকে রাখে। এই বিশ দিনে দুই কিশোরীকে অসংখ্যবার ধর্ষণ করে ওই দুই আসামি। আটককৃত দুই বখাটের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে গতকাল দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।





এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Reza

২০১৯-০৬-২৩ ০৯:২২:০০

Narayangang becomes no-1 in Rape game.

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে