রাজকীয় আয়োজনে নুসরাতের বিয়ে

শেষের পাতা

বিনোদন ডেস্ক | ২১ জুন ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১২:৪৬
অবশেষে এতদিনের সম্পর্ক পূর্ণতা পেলো। প্রেমিক বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে হয়ে গেল অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানের। বুধবার তুরস্কের বন্দর শহর বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপলাংকায়া’ হোটেলে অনুষ্ঠিত এই রাজকীয় বিয়েতে টুকটুকে লাল লেহেঙ্গা-চোলিতে সেজেছিলেন নুসরাত। সঙ্গে ছিল ভারী গয়নাও। গলায় গোলাপের মালা। একেবারে খাঁটি ভারতীয় লুকে দুর্দান্ত লাগছিল তাকে। আর নিখিল পরেছিলেন ক্রিম কালারের  শেরওয়ানি। জানা গেছে, নুসরাতের বিয়ের লেহেঙ্গা ডিজাইন করে দিয়েছেন স্বামী নিখিল।
আর নিখিলের আইভরি রঙা শেরওয়ানি ডিজাইন  করেছেন রোহিত বাল। তুরস্কের মাটিতে তখন রাত সাড়ে ৮টা। সবে সূর্যাস্ত হচ্ছে। সেই আলো-আঁধারির গোধূলি লগ্নেই সাত পাকে বাঁধা পড়েন নুসরাত-নিখিল। বিয়েতে নিমন্ত্রিতের তালিকা ছিল ছোট। নুসরাত ও নিখিলের পরিবারের সদস্য, আত্মীয়-পরিজন এবং তাদের কিছু ঘনিষ্ঠ বন্ধ?ু-বান্ধব। আর টলিউড ইন্ডাস্ট্রি থেকে হাজির ছিলেন নুসরাতের কাছের বন্ধু অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। সব সময় নুসরাতের সঙ্গে সঙ্গেই ছিলেন মিমি। এদিকে, ২৯ বছর বয়সী নুসরাত জাহান সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীর সঙ্গে ধারণ করা বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন, নিখিল জৈনের সঙ্গে সুখের খোঁজে। এর আগে গত ১৫ই জুন রাতে হবু বর নিখিল জৈনকে সঙ্গে নিয়ে তুরস্কে উড়ে গেছেন নুসরাত। গত ১৭ই জুন তাদের বিয়ের পার্টি হয়েছে। ১৮ই জুন হয়েছে মেহেদি ও সংগীতের অনুষ্ঠান। ১৯শে জুন হয় জাকজঁমক বিয়ের অনুষ্ঠান। আর গতকাল রাতে ছিল ‘হোয়াইট ওয়েডিং’ পার্টি। দেশে ফিরে ২৫শে জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত ও নিখিল। এরপর ইউরোপের কোনো জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Zakir Hossain

২০১৯-০৬-২০ ১১:২৭:৩০

নুসরতের বিয়ে হয়েছে। সাত পাকে বাধা আবার কি। পত্রিকাটা তো বাংলাদেশের। ভারতের না। বাংলাদেশের বিয়ের সিম্বলিক নাম কি সাত পাকে বাধা? রিপোর্টারের নাম টা জানলে ভালো হতো। বুঝতাম ও কি বাংলাদেশী, না দাদা গোত্রীয় কোন ভারতীয়।

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে