বুমরার বলে ইনজুরিতে বিজয় শঙ্কর

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস ডেস্ক | ২১ জুন ২০১৯, শুক্রবার
ভারতীয় শিবিরে আবারো ইনজুরির ধাক্কা। শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমারের পর ইনজুরিতে পড়লেন ভারতের অলরাউন্ডার বিজয় শঙ্কর। অনুশীলনে ব্যাটিং করার সময় জসপ্রীত বুমরার বলে পায়ে আঘাত পান বিজয়। পরে অনুশীলন মাঠ ছেড়ে যান এই অলরাউন্ডার। ভারতীয় দলের সূত্রের খবর বিজয়ের চোট গুরুতর নয়। সূত্র জানায়, ‘হ্যাঁ, বিজয় চোট পেয়েছে। কিন্তু সেটা গুরুতর নয়। আর এটাতে ভয়ের কিছু নেই।’
আগামীকাল আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে ভারত।
এর আগে বিজয়ের ইনজুরি ধাক্কা হয়ে এলো ভারতীয় শিবিরে। ভারতীয় ব্যাটিং লাইন-আপে চার নম্বরে তাকে ভেবেছে টিম ম্যানেজমেন্ট। এ ছাড়াও বল হাতে কার্যকরী ভূমিকা নিয়ে থাকেন বিজয়। বিশ্বকাপে নিজের প্রথম বলে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে সাজঘরে ফেরান তিনি।
এর আগে আঙুলে চোট নিয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন শিখর ধাওয়ান। এই বাঁহাতি ব্যাটসম্যানের পরিবর্তে দলে ঋষভ পান্তকে নেয়া হয়েছে। এরপর পাকিস্তানের বিপক্ষের ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে তিন ম্যাচের জন্য ছিটকে গেছেন দলের তারকা বোলার ভুবনেশ্বর কুমার। আগামী ৩০শে জুনের আগে ভুবনেশ্বরকে পাওয়া যাবে না বলে জানিয়েছে ভারত দল। তাতে আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে পারবেন না এই ভারতীয় পেসার। এবং ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচেও শঙ্কা আছে। ভুবনেশ্বর ফিট না হলে স্ট্যান্ড বাই হিসেবে আছেন খলিল আহমেদ। ব্যাকআপ খেলোয়াড়ের তালিকায় ইশান্ত শর্মার নামও রয়েছে। আসরে এখনো অপরাজিত আছে দুইবারের চ্যাম্পিয়ন ভারত (৩ জয় ও ১ পরিত্যক্ত)।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে