মসজিদ নিয়ে দ্বন্দ্ব: ব্যবসায়ীর চুল কেটে মাথায় আলকাতরা ঢাললো প্রতিপক্ষ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ১৭ জুন ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ২:১৮
মসজিদ নিয়ে দ্বন্দ্বে বরিশালের বাকেরগঞ্জে ইউসুফ আলী নামের এক ব্যবসায়ীকে মারধরের পর মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দিয়েছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার উপজেলার চরামদ্দি ইউনিয়নের কালিদাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার ইউসুফ আলী কালিদাশিয়া গ্রামের ইয়াকুব আলী হাওলাদারের ছেলে। তাকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম এই তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, কয়েকদিন আগে মুসল্লিদের বসার সুবিধার কথা চিন্তা করে মসজিদের বারান্দা খুলে রাখার প্রস্তাব দেন ব্যবসায়ী ইউসুফ। এ প্রস্তাবে সম্মত না হওয়া নিয়ে প্রতিবেশী হোসেন আলী মাস্টারের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে হোসেনের  ছেলে মাসুদ ও দেলোয়ারসহ ৫-৭ জন ইউসুফের পথ রোধ করে।
এ সময় তারা তাকে মারধরের পর মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দেয়। শুধু তাই নয়, তার সঙ্গে থাকা ৩০ হাজার টাকাও ছিনিয়ে নিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। অপরদিকে অভিযোগের কথা অকপটে স্বীকার করেছেন হোসেন আলী মাস্টারের ছেলে মাসুদ। তিনি বলেন, ইউসুফ নিম্ন শ্রেণির লোক হয়েও বাবাকে গালাগাল দিয়েছে। তাকে বাবার কাছে ক্ষমা চাইতে বলেছি। ক্ষমা না চাওয়ায় তারা ওই কাজ করেছেন।
এ প্রসঙ্গে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ঘটনাটি শুনেছি। তবে ইতিপূর্বে এ ধরনের কোনো অভিযোগ নিয়ে ওই কৃষক বা তার পরিবারের কেউ আমাদের কাছে আসেনি। শনিবার দুপুরে বিষয়টি জানতে পেরে ঘটনার খোঁজখবর নিয়ে সত্যতা পেয়েছি। এই ঘটনায় মামলা করার জন্য ভুক্তভোগী পরিবারকে পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছেলেধরা সন্দেহে এবার পাঁচ এনজিও কর্মীকে গণপিটুনি

প্রিয়া সাহার বক্তব্যের সঙ্গে একমত নন আবুল বারকাত

বিএনপি নেতা জাপায়

নিন্দা বর্ষণের মধ্যেও শাসকদলের নরম মনোভাব

ট্রান্সফার :বার্সেলোনায় আসতে পারেন যারা

ভর্তি যুদ্ধ, টপকাতে হবে ২১ জনকে

গণপিটুনি দিয়ে মানুষ মারলে আইনগত ব্যবস্থা: আইনমন্ত্রী

এক আসামির স্বীকারোক্তি, ৩ জন রিমান্ডে

মিন্নির চিকিৎসার আবেদন নামঞ্জুর

ডিসিসি’র দুই স্বাস্থ্য কর্মকর্তাকে হাইকোর্টে তলব

গুজব গণপিটুনি নিয়ে পুলিশেও উদ্বেগ, সারাদেশে সতর্কবার্তা

একমাত্র আসামীর ফাঁসি

সিরিয়ার অখণ্ডতা রক্ষায় আসাদের পাশে থাকবে রাশিয়া: পুতিন

আ.লীগ নেতাদের মানসিক স্বাস্থ্য পরীক্ষার পরামর্শ রিজভীর

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা

শিশুকে গলা কেটে হত্যা