হাতীবান্ধায় বাড়ি ভাঙচুর অন্তঃসত্ত্বাসহ আহত ৫

বাংলারজমিন

লালমনিরহাট প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার
 লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় জমি দখলের জের ধরে বাড়িঘর ভাঙচুর ও এক অন্তঃসত্ত্বা নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় মোছা. আঁখি মনি (৩০)কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- মোন্নাফ আলী (৪০), মোছা. আঁখি মনি (৩০), মোছা. হালিমা খাতুন (৪৫) ও খলিলুর রহমান (৫০)। তারা শেখ সুন্দর গ্রামের মৃত আকবার আলীর ছেলে। তাদের হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, শনিবার দুপুরে নিজ শেখ সুন্দর গ্রামের আবুল হাজীর ছেলে নুর মোহাম্মদ, হবিবর রহমান, নুর ইসলাম ওই গ্রামের মো. মোন্নাফ আলীর বাড়ি ভিটে জমি নিজের দাবি করে বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুর করেন। এতে বাধা দিতে এলে মোন্নাফ আলী স্ত্রী অন্তঃসত্ত্বা মোছা. আঁখি মনিকে মারধর করে এবং তার পেটে আঘাত করে নুর মোহাম্মদ গং।
এতে আহত হয়েছেন মোন্নাফ আলীর ভাই খলিলুর রহমান ও ভাইয়ের স্ত্রী হালিমা খাতুন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। শনিবার রাতেই আশঙ্কাজনক অবস্থায় অন্তঃসত্ত্বা মোছা. আঁখি মনিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাঈম হোসেন জানান, আহত অন্তঃসত্ত্বা মোছা. আঁখি মনিকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ঘটনাটি আমার জানা নেই। তবে, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অভিবাসী ছিলেন ট্রাম্পের দাদা, ঠাই পাননি নিজদেশে

বাবার পর এবার মিললো ছেলের লাশ

‘আমার নামে অশ্লীলতার বদনাম আনা হয়েছিল’

ফিলিস্তিনে ইসরাইলী দখলদারিত্বের নিন্দা ঢাকার

বাংলাদেশে প্রতি ৬ জনে অপুষ্টিতে ভুগছে একজন

পাসে মেয়েরা জিপিএ-৫ এ ছেলেরা এগিয়ে

উদ্বিগ্ন রংপুরের নেতাকর্মীরা যা ভাবছেন

ওয়াশিংটনে দুই রোহিঙ্গা প্রতিনিধি

অংশ নেয়া ২ পরীক্ষায় এ গ্রেড পেলো নুসরাত সহপাঠীদের কান্না

অকার্যকর ওষুধ কেনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

৫ দিনের রিমান্ডে মিন্নি

আদালতের নিরাপত্তায় নেয়া ব্যবস্থা জানাতে হাইকোর্টের নির্দেশ

কাউন্সিলে পরিবর্তন পরিবর্ধন অনেক কিছুই হতে পারে

হাজীর বিরিয়ানি বাখরখানির স্বাদ নিলেন মিলার

কোম্পানীগঞ্জে শামীমের ‘কাঠগড়ায়’ কালা মিয়া

উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি