লোহাগড়ায় পরকীয়ায় বাধা দেয়ায় সন্ত্রাসী হামলা

বাংলারজমিন

নড়াইল প্রতিনিধি | ১৫ জুন ২০১৯, শনিবার
নড়াইলের লোহাগড়ায় পরকীয়ায় বাধা দেয়ায় দুই সহোদরকে কুপিয়ে জখম করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ৮টার দিকে লোহাগড়া শহরের কলেজপাড়া রথখোলায় এ ঘটনা ঘটেছে। হামলার শিকার মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের দুই ছেলে সুলতান মাহমুদ এলিচ (৩২) ও আসিফ মাহমুদ পরশকে (২৮) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলিচ ও পরশের মা সুলতানা পারভীন এবং প্রতিবেশীরা অভিযোগ করেন, কলেজপাড়ার আবুজারের নেতৃত্বে ৮-১০ জন সন্ত্রাসী তাদের বাড়ির ভেতর ঢুকে ধারালো অস্ত্র দিয়ে ওই দুই ভাইকে বেধড়ক কুপিয়েছে। দোতলা ভবনের সিঁড়ি ও বাসার সব কক্ষ রক্তে প্লাবিত হয়ে গেছে। তারা জানান, লোহাগড়া বাজার চৌরাস্তায় অবস্থিত মডেল ক্লিনিকের মালিক মোজামের সঙ্গে নিশাত ক্লিনিকের মালিক হাফিজের স্ত্রী শাফিয়ার দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক। এ বিষয়ে বহুবার মহল্লায় সালিশ বৈঠক হয়েছে। মোজাম পরিবার নিয়ে হাফিজের বাসায় ভাড়া থাকতেন।
সর্বশেষ দুই মাস আগে সালিশের মাধ্যমে মোজামের পরিবারকে এখান থেকে তাড়িয়ে দেয়া হয়। এরপরও মোজাম মাঝে মধ্যে এ বাসায় আসেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর মোজাম এ বাসায় ঢুকতে গেলে প্রতিবেশী মহিলারা বাধা দেয়। এ নিয়ে মহিলাদের সঙ্গে মোজামের কথাকাটাকাটি হয়। মোজাম তখন হামলাকারীদের খবর দেয়। শোরগোল শুনে ওই দুই ভাই তাদের বাসার দোতলা থেকে নিচে নেমে এলে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।
লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন বলেন, পরকীয়ায় বাধা দেয়ায় দুই ভাইকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ডেঙ্গুজ্বরে হবিগঞ্জ সিভিল সার্জনের মৃত্যু

ওয়াশিংটনে ইমরান খান যা বললেন

ট্যাংকার জব্দ: ইরান-বৃটেন উত্তেজনা অব্যাহত

‘টিভি চ্যানেলগুলো নাচের শিল্পীদের যথাযথ মূল্যায়ন করে না’

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য

১৯ জনকে গণপিটুনি নিহত ৩

মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি

মিন্নির জামিন মেলেনি

পুঁজিবাজারে একদিনেই ৫ হাজার কোটি টাকার মূলধন হাওয়া

মশায় অতিষ্ঠ মানুষ ঘরে ঘরে ডেঙ্গু আতঙ্ক

অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে অচল ঢাবি

যে কারণে সিলেটে মহিলা কাউন্সিলর লাকীর ওপর হামলা

৬ ঘণ্টা বিদ্যুৎ ও পানিবিহীন শাহজালাল বিমানবন্দর

সাত দিনের মধ্যে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ