কসবায় স্কুলছাত্রীকে ধর্ষণ

বাংলারজমিন

কসবা, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ১৫ জুন ২০১৯, শনিবার
 ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। পুলিশ গত বৃহস্পতিবার বিকালে মূল আসামি সজীব মিয়া (১৯)কে গ্রেপ্তার করেছে। মামলার এজাহার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সজীব মিয়া চট্টগ্রামের চাটগাঁও থানার বহদ্দারহাট এলাকার বাসিন্দা। কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের সাইদুল ইসলামের সঙ্গে রয়েছে তার বন্ধুত্বের সম্পর্ক। সে সাইদুলের সঙ্গেই গোপীনাথপুর গ্রামে থাকে। ওই ছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। বুধবার সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়তে স্কুলে যাচ্ছিল।
সজীব মিয়া গত বুধবার সকালে সাইদুল ইসলামের সহযোগিতায় স্কুলের সামনে থেকে ওই ছাত্রীকে জোরপূর্বক তোলে নেয়। পরে গোপীনাথপুর গ্রামের সফিক মিয়ার পুকুরের পাড়ে নিয়ে সাইদুলের সহযোগিতায় সজীব মিয়া ওই স্কুলছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপর্বক ধর্ষণ করে। এ সময় ওই স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন দৌড়ে এসে তাকে উদ্ধার করেন। এ সময় সজীব ও সাইদুল ইসলাম পালিয়ে যায়। গত বৃহস্পতিবার বিকালে কসবা থানা পুলিশ গোপীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে সজীব মিয়াকে গ্রেপ্তার করেছে। সজীব মিয়াকে গত বৃহস্পতিবার বিকালেই ব্রাহ্মণবাড়িয়া বিচারিক হাকিমের আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন। এদিকে বৃহস্পতিবার দুপুরে ওই স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মালেক বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। মূল আসামি সজীব মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসাসিকে গ্রেপ্তার করা হয়েছে।  ওই স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য ব্রা?হ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে