সাভারে গৃহবধূকে হত্যা, স্বামী পলাতক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার
সাভারে গৃহবধূ জেসমিন বেগম (২৫) কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। গতকাল দুপুরে সাভারের মির্জানগর এলাকার খালেক মিয়ার ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। থানা পুলিশ ও প্রতিবেশীরা জানায়, গত তিন দিন আগে জেসমিন বেগম তার স্বামীর সাথে খালেক মিয়ার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। গতকাল সকাল থেকে তাদের ঘরের দরজা খুলা থাকলেও কারও কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের মধ্যে প্রবেশ করে গৃহবধুর জেসমিনের গলায় ওড়না পেঁচানো অবস্থায় বিছানার উপর পরে থাকতে দেখেন। পরে বিষয়টি আশুলিয়া থানায় ফোন করে জানান তারা। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত গৃহবধূ জেসমিন বেগম পোশাক কারখানার শ্রমিক এবং তার গ্রামের বাড়ি ধামরাইয়ের কালামপুরে বলে জানালেও তাদের ঘরে কোন কাগজপত্র না পাওয়ায় স্বামীর কোন পরিচয় জানাতে পারেনি পুলিশ।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে গৃবধুকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এছাড়া তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের স্বামীকে আটক করা হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রকল্পের কেনাকাটায় সতর্ক থাকার নির্দেশনা প্রধানমন্ত্রীর

রাব্বানী পদত্যাগ না করলে ব্যবস্থা: নুর

ঢাবিতে যত অনিয়ম, বিতর্ক

পার্লামেন্ট স্থগিত করা নিয়ে বৃটিশ সুপ্রিম কোর্টে শুনানি শুরু

নবম সংবাদপত্র ওয়েজ বোর্ডের রোয়েদাদ বাস্তবসম্মত নয়

আমাকে এই জাহান্নাম থেকে রক্ষা করুন

কাউন্সিলে বড় পরিবর্তন আসছে আওয়ামী লীগে

পিয়াজে এত ঝাঁজ

ডেঙ্গুতে দু’মাসে ক্ষতি সাড়ে ৩০০ কোটির উপরে

যুদ্ধ চাই না, তবে যুদ্ধের জন্য প্রস্তুত আছি

‘আলামতে’ ঘুম ভাঙছে নেতাদের

মৃত্যুর আগে রিকশাচালককে যা বলেছিলেন রিফাত

আফগান প্রেসিডেন্টের নির্বাচনী সমাবেশে হামলায় নিহত ২৬

প্রত্যাবাসনে ত্রিদেশীয় বৈঠক ২৪শে সেপ্টেম্বর থাকছেন জাতিসংঘ মহাসচিবও

ছাত্রদল নেতাদের মতামত শুনলেন তারেক রহমান

প্রেস কাউন্সিলের বিজ্ঞপ্তি প্রত্যাহার চায় এলআরএফ