বৈমানিক পারভেজ সানজারীর পক্ষে মানববন্ধন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০১৯, বুধবার, ৬:১৬ | সর্বশেষ আপডেট: ৮:২৭
বৈমানিক ও সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী পারভেজ সানজারীর ওপর এসিড হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এইড ফর ম্যান নামে একটি সংগঠন। গতকাল বুধবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ মেনস রাইটস ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক ও এইড ফর ম্যানের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম নাদিম বলেন, হামলার ১০ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি, যা চরম হতাশাজনক। তিনি আরও বলেন পারভেজ সানজারী শুধুমাত্র পুরুষ হওয়ার কারণেই সুষ্ঠ বিচার পাচ্ছেন না। মানববন্ধনে পারভেজ সানজারীর ভাই অ্যাডভোকেট আলামিন খান বলেন, থানায় ৩ দিন ধরে ঘোরার পরেও পুলিশ মিলার বিরুদ্ধে মামলা নেয় নাই।

মিলার দায়ের করা নারী ও শিশু মামলাটির বিচার কাজ গত দেড় বছর ধরে চললেও আজ অবধি তিনি কোনদিন সাক্ষী দিতে আসেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সানজারি ও তার পরিবার সম্পর্কে μমাগত মিথ্যাচার ও হুমকিতে মিলার বিরুদ্ধে ঢাকা সাইবার ট্রাইবুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে পিটিশন মামলা করা হয়। মামলা দায়েরের পর থেকে মিলা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। মিলা প্রতিনিয়ত ক্ষুদে বার্তায় অশালীন ভাষায় গালাগাল ও হুমকি দিতে থাকে।


তার পরিকল্পনায় ও নির্দেশে সম্পূর্ণ সুপরিকল্পিতভাবে গত ২রা জুন মিলার সহকারী কিম সানাজারীর শরীরে এসিড নিক্ষেপ করে। সানজারীর মাথায় হেলমেট থাকায় মুখ অ্যাসিড থেকে রক্ষা পায়, কিন্তু শরীরের হাত-পাসহ বিভিন্ন অঙ্গ এসিডে ঝলসে যায়। অনেক গড়িমসির পর, থানা মামলা আমলে নিলেও এখন পর্যন্ত কোন আসামিকে তারা গ্রেপ্তার করেনি। বৈমানিক পারভেজ সানজারীর ওপর অ্যাসিড হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানানো হয় মানববন্ধনে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিশেষ বরাদ্দের চাল-গমের জন্য তদবিরবাজদের ভিড়

বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থী নাছিমা বিজয়ী

ভাগ্নে অপহরণের ‘তদন্তে’ সোহেল তাজ

দুই মামলায় আটকে আছে খালেদার মুক্তি

ইফায় অচলাবস্থা, ডিজির পদত্যাগ দাবি কর্মকর্তাদের

কমিউনিটি ক্লিনিকে আরো ১২০০০ কর্মী নিয়োগ হচ্ছে

ক্রাইম পেট্রোল দেখে খুন, অতঃপর...

৫ স্কুলছাত্রীসহ ৭ নারী ধর্ষিত

ধর্ষণ মামলার প্রতিবেদন বিলম্বে দেয়ায় চিকিৎসককে তলব

অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন

বিচারাধীন মামলা ৩৫ লাখ ৮২ হাজার

মধ্যপ্রাচ্যে আরো ১০০০ সেনা মোতায়েন করছে যুক্তরাষ্ট্র

এক মাসের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ সরিয়ে নেয়ার নির্দেশ

ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ

রাষ্ট্র ও বিচার ব্যবস্থার ওপর জনগণের আস্থা হারিয়ে গেছে

রংপুরে জেলা পরিষদের প্রায় অর্ধকোটি টাকা লুটপাট