ভিপি নুরের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৭ মে ২০১৯, সোমবার, ২:১৮
বগুড়ায় ইফতার অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নুরসহ তার সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।’ আজ দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে তারা এই মানববন্ধন ও বিক্ষোভ করে। হামলাকারীদের তালিকা প্রকাশের পাশাপাশি ভিডিও ফুটেজ দেখে তাদের সনাক্ত করা হয় বলে মানববন্ধনে জানানো হয়।

মানববন্ধন থেকে হামলাকারীদের তালিকা প্রকাশে যাদের নাম আছে তারা হলেন, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, জেলা শাখা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, যুগ্ম সাধারণ সম্পাদক তাকভির ইসলাম খান, প্রচার সম্পাদক মো. মুকুল ইসলাম।

মানববন্ধনে পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান বলেন, সন্ত্রাসীরা একের পর এক আমাদের ওপর হামলা করছে। কিন্তু সে হামলার বিচার আমরা পাচ্ছি না। বাংলাদেশে বিচারহীনতার সংস্কৃতি চলছে, আমরা বিচার চেয়ে বিচার পাচ্ছি না। শিগগিরি ডাকসুর ভিপি নুরুল হক নুরের ওপর হামলার বিচার দাবি করেন।

ডাকসুর সমাজসেবা বিষয়ক সম্পাদক আখতার হোসেন বলেন, এই পর্যন্ত একটি হামলারও বিচার হয়নি। সাধারণ পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার বিচার না করলে দেশের সাধারণ ছাত্রদের নিয়ে রাজপথে হামলাকারীদের মুখোশ উন্মোচন করা হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন, যুগ্ম আহ্বায়ক মশিউর রহমানসহ অনেকে।
উল্লেখ্য, রোববার বগুড়ায় ইফতার মাহফিল অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে হামলার শিকার হন ভিপি নুরুল হক নুর। হামলায় আহত নুরকে এম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয়। এই হামলার জন্য ছাত্রলীগের বিরুদ্ধে অভিযোগ তুলেছে নুরের সমর্থকরা।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

রিপন

২০১৯-০৫-২৭ ২১:১৩:৫৯

সকল তৎপরতা কেবল ঢাকার একটি বিশেষ এলাকাকেন্দ্রিক, দেশজুড়ে শিক্ষার্থীমহলে কোন ক্রিয়া-প্রতিক্রিয়া নেই। তবে কি নুরু দেশজুড়ে প্রতিনিধিত্বশীল তেমন আহামরি গোছের কোন ছাত্রব্যক্তিত্ব নয়? তাহলে কীই বা ফায়দা এতসব লম্ফঝম্ফে! কেন খামাখা মুষ্টিমেয় ক'জনের এত হৈ চৈ? এমন কত সাধারণ ছাত্রই তো হরহামেশা বেধড়ক পিটুনি খাচ্ছে এখানে ওখানে।

আপনার মতামত দিন

কবি সুফিয়া কামাল যখন গুগল ডুডল!

উন্নয়নের সঙ্গে পরিবেশ রক্ষায় গুরুত্ব দেয়াও জরুরি: প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের ড্রোন ভূপাতিত করার দাবি ইরানের

যে রক্ষিতার এক রাতের উপার্জন ২০০০ পাউন্ড

সোনাগাজীতে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা

শিংনগর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী নিহত

৬৪ বাংলাদেশী সহ অভিবাসীদের বোট নোঙরের অনুমতি দিয়েছে তিউনিশিয়া

দেশে ফিরেছেন প্রেসিডেন্ট

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ সেভেন স্টার গ্রুপ লিডার নিহত

‘ঈদের দিন থেকে দর্শকরা এতেই ডুবে আছেন’

১১ দিন পর সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার

সাইফউদ্দিনকে ছাড়াই কী খেলতে হবে?

রবিন হুডের শহরে বড় আশায় মাশরাফি

আত্মবিশ্বাসী বাংলাদেশ

হঠাৎ বদলে গেল আয়াজের জীবন

পায়রা বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষ চীনা শ্রমিক নিহত