আলিয়ার ক্যারিয়ারে নতুন সাফল্য

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৭ মে ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৫:১৬
বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের ক্যারিয়ারে ধরা দিচ্ছে একের পর এক সাফল্য। সম্প্রতি এসবের সঙ্গে যোগ হল আরও এক প্রাপ্তি। নতুন একটি সাফল্য মুঠোবন্দি করলেন তিনি। ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের মতো সুন্দরীদের পেছনে ফেলে বলিউডের সবচেয়ে কাঙিক্ষত নারীর তালিকায় শীর্ষে উঠে এসেছেন এ পর্দাকন্যা।

২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে পা রাখার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি আলিয়াকে। ‘রাজি’, ‘গাল্লি বয়’, ‘হাইওয়ে’সহ বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমা রয়েছে তার ঝুলিতে। আর সিনেমায় ভালো অভিনয়ের সুবাদে পুরস্কারও পাচ্ছেন তিনি। ২০১৮ সালে ‘রাজি’র সাফল্য তাকে শীর্ষে পৌঁছে দিয়েছে।
‘টাইমস মোস্ট ডিজায়ারেবল ওম্যান ২০১৮’ তালিকায় দীপিকা ও ক্যাটরিনাকে পেছনে ফেলে প্রথম হয়েছেন আলিয়া। ২০১৭ সালে এই তালিকার শীর্ষে ছিলেন বিশ্বসুন্দরী মানসী চিল্লার। ২০১৮ সালের তালিকায় তিনি ১৭ নম্বরে নেমে গেছেন। অন্যদিকে, ২০১৭ সালে দীপিকা পাড়ুকোন ছিলেন দ্বিতীয় স্থানে, এবার তিনি পেয়েছেন চতুর্থ স্থান। আর এবার তালিকার তিন নম্বরে রয়েছেন ক্যাটরিনা কাইফ।

এক্ষেত্রে আলিয়া ভাট বড় চমক দেখিয়েছেন। ২০১৭ সালের তালিকায় ৩৭ নম্বরে ছিলেন তিনি। এবার এক লাফে পৌঁছে গেছেন এক নম্বরে। গত বছর এ অভিনেত্রী কঠোর পরিশ্রম করেছেন। তার বেশিরভাগ সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছে। সেসবের প্রতিটিটেই দারুণ অভিনয় করেছেন তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘খালেদা জিয়াকে এতো ভয় পান কেন’

বাংলাদেশ দলে পরিবর্তনের ছড়াছড়ি

জাবির সাহসী সাংবাদিকেরা

জননিরাপত্তা আইনে আটক দেখানো হয়েছে ফারুক আবদুল্লাহকে

হাসি হত্যার লোমহর্ষক বর্ণনা প্রাক্তন স্বামীর

পুঁজিবাজারে আমরা সুশাসন আনবো: অর্থমন্ত্রী

পারস্য উপসাগরে আবার উত্তেজনা, যুদ্ধের আশঙ্কা

ফেসবুকে ক্ষমা চেয়েছেন রাব্বানী

বিশ্ববাজারে তেলের দাম বাড়ছে রেকর্ড পরিমাণে

কাশ্মীরে জোরপূর্বক গুম, ধর্ষণ, যৌন নির্যাতন, গণগ্রেপ্তার

নিঃস্ব হয়ে সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশী

কঙ্গোতে বোট ডুবে নিখোঁজ ৩৬

যে কারণে শহিদুল আলমকে ভিসা দিল না ভারত

পিরোজপুরে তরুণীকে গণধর্ষণ

চুম্বনের দৃশ্যে আপত্তি!

আজাদ কাশ্মীর দখল করে নেবে ভারত!