বগুড়ায় নুরের ওপর হামলা

প্রথম পাতা

বগুড়া প্রতিনিধি | ২৭ মে ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১:৪২
বগুড়ায় ডাকসু ভিপি নুরুল হক নুরের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। গতকাল বিকালে শহরের উডবার্ন পাবলিক লাইব্রেরি চত্বরে এই হামলার ঘটনা ঘটে। জানা যায়, সাধারণ ছাত্র আন্দোলন পরিষদের ইফতার মাহফিলে যোগ দিতে বগুড়ায় আসেন ভিপি নুর। বিকালে বগুড়ার উডবার্ন পাবলিক লাইব্রেরি মিলনায়তন চত্বর এলাকায় পৌঁছলে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী তাকে অনুষ্ঠানে প্রবেশে বাধা দেয়। এ সময় তাকে বেধড়ক মারধর করে। এতে নুরের মাথা ফেটে যায়। রক্তাক্ত অবস্থায় সহপাঠীরা তাকে উদ্ধার করে প্রথমে মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সন্ধ্যার আগেই এম্বুলেন্স যোগে তাকে ঢাকা নেয়া হয়। এ ঘটনায় নুরের সঙ্গে আসা আপন, ফারুক, রাতুল নামের আরো তিন কোটা আন্দোলনের নেতা আহত হয়েছেন বলে পুলিশ জানায়।

এবিষয়ে বগুড়া সদর থানার ওসি (তদন্ত) রেজা জানান, ভিপি নুর বগুড়ায় আসবেন- সে খবর প্রশাসনকে জানাননি। হামলার শিকার হওয়ার পর ৯৯৯ ফোন দিলে বগুড়া সদর থানার পুলিশ ঘটনাস্থলে দ্রুত পৌঁছলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। নুরের সহপাঠীরা তাকে আহত অবস্থায় প্রথমে স্থানীয় মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করেন। পরে সেখান থেকে এম্বুলেন্স যোগে তাকে ঢাকায় পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে নুর পৌরপার্কের উডবার্ন লাইব্রেরির দিকে যাচ্ছিলেন। তার আগে থেকেই ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা পার্কে জড়ো হয়ে অবস্থান নিয়েছিলেন। নুর অনুষ্ঠানস্থলে প্রবেশের সঙ্গে সঙ্গেই ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিশ-পঁচিশ জনের একটি দল তার ওপর লাঠিসোঠা নিয়ে হামলা করে। লাঠির আঘাতে নুরের কপালের উপরের অংশ ফেটে যায়। তাকে উদ্ধার করতে এসে আরো তিন সহপাঠী হামলার শিকার হন। পরে স্থানীয় আয়োজনকারীদের সহযোগিতায় আহতদের দ্রুত হাসপাতালে নেয়া হয়।

এবিষয়ে বগুড়া জেলা ছাত্রলীগের কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তারা হামলার বিষয়টি অস্বীকার করেছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আমির

২০১৯-০৫-২৭ ০১:১৫:০৬

বাংলাদেশ ত্রকটা ফালতু দেশে পরিনত হয়েছে , সন্মানি ব্যক্তি যে দেশে সন্মান পায় না কথা বলতে পারে না নিজের মনমতো চলতে পারে না

আপনার মতামত দিন

বদলে গেল ক্লাবপাড়ার দৃশ্যপট, তবে

তদন্তের জালে ছাত্রলীগের শতাধিক নেতা

কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযান সভাপতি গ্রেপ্তার

পিয়াজের দাম কমছেই না

ছাত্র রাজনীতির ইতিবাচক পরিবর্তন দেখছি না

দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

৪ খুঁটির মূল্য দেড় লক্ষাধিক টাকা

নজরদারিতে আওয়ামী লীগের অনেক নেতা

যুবলীগ কইরা মাতব্বরি করবেন ওই দিন শেষ

ভুটানের জালে তিন গোল বাংলাদেশের

সিলেট চেম্বার নির্বাচন নিয়ে মর্যাদার লড়াই

২৪ ঘণ্টায় নতুন ডেঙ্গু রোগী ভর্তি ৫০৮ জন

কমিশন কেলেঙ্কারিতে একা হয়ে পড়েছেন জাবি ভিসি

খালেদ মাহমুদকে যুবলীগ থেকে বহিষ্কার

মিন্নির আলোচিত সেই জবানবন্দি