বিজেএসসি’র স্টামফোর্ডে সভাপতি হৃদয়, সাধারণ সম্পাদক ওয়ালী

শিক্ষাঙ্গন

অনলাইন ডেস্ক | ২৬ মে ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ৮:০০
বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি অনুমোদন দিয়েছে বিজেএসসি’র কেন্দ্রীয় সংসদ। এতে আমিনুর রহমান হৃদয়কে সভাপতি ও হাসান ওয়ালীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
শনিবার বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের কেন্দ্রীয় সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ স্বাক্ষরিত এই কমিটিকে ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়।
কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি হৃদয় স¤্রাট, জাহিদ হাসান , খাদিজা খাতুন স্বপ্না, সহ সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তামিম, লিন্তি হাসিনা, এস কে শাওন, মেসবাহ হাসান, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন, অর্থ সম্পাদক শাহিদা খান, দপ্তর সম্পাদক হাসিব জুবায়েদ সিয়াম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলআমিন তুষার, সাহিত্য বিষয়ক সম্পাদক আলওয়ান খান রাফি, মুক্তিযুক্ত বিষয়ক সম্পাদক ফারিহা তাবাসসুম মহিমা, অ্যাপায়ন বিষয়ক সম্পাদক ফাতেমা তোজ জোহরা সোনিয়া, কার্যকরী সদস্য আহমেদ পিন্টু, ইসরাত আহমেদ অদিতি, ফাহিম ফয়সাল স্মরণ, মোঃ তুষার,রনি আহমেদ শিমল, মোস্তাসিম বিল্লাহ অপু, মোঃ রফিকুল ইসলাম, ইশতিয়াক আহমেদ হৃদয়, দেলওয়ার হোসেন, শুভ বর্মন,তানভীর সিদ্দিক টিপু, শাওন বিশ্বাস, আমিনুল ইসলাম আসিফ, আমিনুল ইসলাম আমিন , শিহাব ইসলাম, নুরউদ্দীন (মুকুল), আশাদুজ্জামান শাওন, মীর মেহের আলী ও ইজাজুল হক জিসান।
উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ই নভেম্বর যাত্রা শুরু করে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল(বিজেএসসি)। ‘একতাই বল, যোগাযোগই সম্বল’ এই স্লোগানকে ধারণ করে সংগঠনটি সারা দেশের বিশ্ববিদ্যালয়গুলোর সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের সাথে নিয়ে বিভিন্ন গঠনমূলক কাজ করে যাচ্ছে। বর্তমানে ১৬টি সরকারি ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসি’র সঙ্গে যুক্ত রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাষ্ট্রদ্রোহ মামলা হচ্ছে

ব্যবস্থা চান বিশিষ্টজনরা

কেলেঙ্কারি-জালিয়াতিতে ডুবছে ২২ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান

ত্রাণ-আশ্রয়ের জন্য ছুটছে মানুষ

ডেঙ্গু রোগীদের ৮০ ভাগই শিশু

ঢাকায় ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

‘জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে’

৪৮ ঘণ্টার মধ্যে বিএসটিআই পরিচালকের অপসারণ দাবি

ছেলেধরা সন্দেহে তিন জনকে পিটিয়ে হত্যা

রংপুর-৩ সদর শূন্য আসন নিয়ে আলোচনার ঝড়

পশ্চিমবঙ্গেও চালু হলো এনআরসি!

পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইল নেশা সিলেটের এহিয়ার

গণপিটুনিতে জড়িতদের আইনের আওতায় আনা হবে

রাঘববোয়ালদের নিয়ে কাজ করতে সমস্যা হয়

মাদ্রাসাছাত্রীকে ইজিবাইক থেকে নামিয়ে ধর্ষণের পর হত্যা

ভারতের কৌশল ধ্বংস করছে সার্ককে