ট্রাকে ধাক্কা দিয়ে প্রাণ হারালেন মোটরসাইকেলের ৩ আরোহী

অনলাইন

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি | ২৬ মে ২০১৯, রোববার, ২:০৯ | সর্বশেষ আপডেট: ২:২৫
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে একটি মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছে। শনিবার রাত ১০টার দিকে উপজেলা সদরের সিএমবির ডাক বাংলো এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলে এবং অপরজনকে চমেকে নেয়ার পথে মারা যায়।

গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার ডাকবাংলো ব্রীজের পাশ্বে চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি ট্রাকের চাকা পাংচার হয়ে যাওয়ায় দাঁড়িয়ে মেরামত করছিল। এমন সময় বড়তাকিয়া থেকে দ্রুতগামী একটি মোটর সাইকেল বারইয়াহাটের দিকে যাচ্ছিল। কিছু বুঝে উঠার আগেই মোটরসাইকেলটি ধাক্কা দিয়ে ট্রাকের ভেতরে ঢুকে যায়।

এতে প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন রাকিব (১৮) ও রিফাত (২৩) নামের দুই যুবক। গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নেয়া হলে তারেক (২০) নামে অপর যুবককে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেল ও হতাহতদের উদ্ধার করে মীরসরাই থানা পুলিশ।

এ সময় দায়িত্বরত এসআই নুরুল আলম জানান, দুর্ঘটনার সময় ট্রাকটির চাকা পরিবর্তন করছিলো। মোটরসাইকেল আরোহী তিন যুবকের মধ্যে ২ যুবকের বাড়ি পাশ্ববর্তি খৈয়াছরা গ্রামে। নিহতদের মৃতদেহ এলাকাবাসী নিয়ে গেছে গেলে বলে জানান তিনি।

বড়তাকিয়া বাজারের ব্যবসায়ী জাবেদ হোসেন জানান,  নিহত রাকিব (১৮) পূর্ব খৈয়াছরা গ্রামের আব্দুল মান্নান এর পুত্র আর রিফাত (২৩) এর বাড়ি ছাগলনাইয়া। রিফাত মোটর মেকানিক। তারেক (২০) পূর্ব খৈয়াছরা গ্রামের শফিউল আলম এর পুত্র। বাইকটি রিপেয়ার করে পরীক্ষা করার সময় এ দুর্ঘটনা ঘটে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন