সর্বহারা পার্টির পরিচয়ে চলছে চাঁদা দাবী

অনলাইন

ঝিনাইদহ প্রতিনিধি | ২৪ মে ২০১৯, শুক্রবার, ৩:৫৭
কথিত সর্বহারা পার্টির নাম ব্যবহার করে ঝিনাইদহ প্রাথমিক শিক্ষা বিভাগের কর্মকর্তা কর্মচারীদের কাছে গনহারে চাঁদাদাবী করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে জনৈক বিপ্লব পরিচয় দিয়ে ০১৮৬২-৮১৭৪৯৩ নাম্বার থেকে মোটা অংকের চাঁদা দাবী করা হয়। চাঁদা না দিলে কর্মকর্তা কর্মচারীদের স্ত্রী ও সন্তানদের অপহরণ করে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হচ্ছে।

ঝিনাইদহে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ আখতারুজ্জামান বলেন, অনেকের কাছেই চাঁদা দাবী করে মোবাইল করা হচ্ছে বলেও তিনি শুনেছেন। প্রান ভয়ে অনেকেই নিরবে চাঁদা দিচ্ছেন কিন্তু মুখ খুলছেন না। তিনি তাদেরকে আইনী সহযোগিতা নিতে বলেছেন। জানা গেছে ঝিনাইদহ শিক্ষা অফিসের এডিপিও লক্ষন কুমার, সাবেক অফিস সহকারী আইনাল হক ও অফিস সহকারী দেবুসহ বিভিন্ন কর্মকর্তা কর্মচারীর কাছে চাঁদা দাবী করা হয়েছে।

সাবেক অফিস সহকারী আইনাল হক জানান, তারে কাছে চরমপন্থি সংগঠন সর্বহারা পার্টির বিপ্লব পরিচয় দিয়ে চাঁদা চাওয়া হয়েছে।
টাকা না দিলে সন্তানদের হত্যার হুমকীও দেয়া হচ্ছে। শিক্ষা বিভাগ ছাড়াও অনেক সরকারী অফিসে চাঁদা চেয়ে ফোন করা হচ্ছে। এর আগে ঝিনাইদহ জেলা প্রশাসক দপ্তরের নাজির ও অফিস সহকারীদের ফোন করে যুগ্ম সচিব পরিচয় দিয়ে চাঁদা চাওয়া হয়। ঝিনাইদহ সাব রেজিষ্টার মৃত্যুঞ্জয়ী শিকারীসহ জেলার সব উপজেলার হিসাব রক্ষন অফিসে চাঁদা চাওয়া হয়েছিল। তারা থানায় জিডি করলেও অপরাধীদের সনাক্ত করা সম্ভব হয়নি।

তবে পুলিশের একটি সুত্র জানায় দক্ষিনাঞ্চলের কোথাও চরমপন্থি দলের অস্তিত্ব নেই। কোন গ্যাং গ্রুপ ঈদ সামনে করে আতংক সৃষ্টি ও আর্থিক সুবিধা নেওয়ার জন্য এহেন অপকর্ম করতে পারে। বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান বলেন, এ বিষয়ে তাদের কাছে এপর্যন্ত কেও কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Nixon

২০১৯-০৫-২৪ ০৮:৪০:১৩

অভিযোগ করবার কি আছে ? বেপারটা বুঝতেই পারছেন দারোগাবাবু। সংবাদে ফোন নমবরটা তো দেয়াই আছে। একটু খোঁজ খবর নিলেই তো পারেন বাবু।

আপনার মতামত দিন

টন্টন

আজও উজ্জ্বল আমির

সেনাবাহিনীকে সব সময় জনগণের পাশে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী

আইসিসি’র সমালোচনায় সাঙ্গাকারা

ইমরান খানের কথা না শুনে মাসুল গুনছেন সরফরাজ

কোহলির নতুন মাইলফলক

পাকিস্তানি সমর্থকের কাণ্ড

নয়নকে কুপিয়ে মারলো দুর্বৃত্তরা

চিড় নেই মুশফিকের হাতে

ডিআইজি মিজানকে দুদক কেন গ্রেপ্তার করতে পারছে না: সুপ্রিম কোর্ট

নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন

স্বপরিবারে ফ্রান্সে অবকাশ যাপনে ওবামা

ওসি মোয়াজ্জেম গ্রেপ্তার

সরফরাজদের জন্য ইমরানের তিন পরামর্শ

হলমার্কের জেসমিনকে আত্মসমর্পণের নির্দেশ

‘মোবাইল ফোনে শুল্ক বাড়ানোর প্রস্তাব আত্মঘাতী’