টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বাংলারজমিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ২৪ মে ২০১৯, শুক্রবার
 টেকনাফে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ হানিফ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, তিনি ইয়াবা কারবারি। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল  থেকে অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার করেছে বলেও দাবি পুলিশের। ২২শে মে বুধবার দিবাগত রাত ১২টার দিকে টেকনাফের হ্নীলা সোলার প্ল্যান্টের কাছে একদল মাদক কারবারির সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এর আগে ওইদিন সকালে পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে হানিফকে আটক করে। নিহত যুবক হ্নীলা ইউনিয়ন নাটমুরা পাড়া এলাকার মৃত কাসেম আলীর পুত্র মো. হানিফ (৩৮)। আহত পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল আবদুর শুক্কুর, মং প্রো হেলাল।
ঘটনাস্থল থেকে ৩টি দেশীয় অস্ত্র, ৯ রাউন্ড কার্তুজ, ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও পুলিশ জানায়। টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটককৃত ইয়াবা কারবারি হানিফের স্বীকারোক্তি অনুযায়ী ২৩শে মে গভীর রাতে  গোপন স্থানে লুকিয়ে রাখা ইয়াবা, অস্ত্র উদ্ধার করার জন্য অভিযানে যায়।
ওই সময় তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এতে পুলিশের ৩ সদস্য আহত হয়। আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে আটক মাদক কারবারি হানিফ গুলিবিদ্ধ হয়। পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সূত্রে আরো জানা যায়, বন্দুকযুদ্ধে নিহত হানিফ হ্নীলা ইউনিয়ন ৫ নং ওয়ার্ড এলাকার চিহ্নিত ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছেলেধরা সন্দেহে এবার পাঁচ এনজিও কর্মীকে গণপিটুনি

প্রিয়া সাহার বক্তব্যের সঙ্গে একমত নন আবুল বারকাত

বিএনপি নেতা জাপায়

নিন্দা বর্ষণের মধ্যেও শাসকদলের নরম মনোভাব

ট্রান্সফার :বার্সেলোনায় আসতে পারেন যারা

ভর্তি যুদ্ধ, টপকাতে হবে ২১ জনকে

গণপিটুনি দিয়ে মানুষ মারলে আইনগত ব্যবস্থা: আইনমন্ত্রী

এক আসামির স্বীকারোক্তি, ৩ জন রিমান্ডে

মিন্নির চিকিৎসার আবেদন নামঞ্জুর

ডিসিসি’র দুই স্বাস্থ্য কর্মকর্তাকে হাইকোর্টে তলব

গুজব গণপিটুনি নিয়ে পুলিশেও উদ্বেগ, সারাদেশে সতর্কবার্তা

একমাত্র আসামীর ফাঁসি

সিরিয়ার অখণ্ডতা রক্ষায় আসাদের পাশে থাকবে রাশিয়া: পুতিন

আ.লীগ নেতাদের মানসিক স্বাস্থ্য পরীক্ষার পরামর্শ রিজভীর

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা

শিশুকে গলা কেটে হত্যা