১০০ দিনের এজেন্ডা প্রস্তুতের নির্দেশ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২২ মে ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১:২৭
বুথফেরত জরিপে বেশ খোশমেজাজে আছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিরোধীরা যা-ই বলুক না কেন, তিনি ধরে নিয়েছেন দ্বিতীয়বার ক্ষমতা তার নিশ্চিত। তাই মঙ্গলবার রাতে মন্ত্রী ও গুরুত্বপূর্ণ ডিপার্টমেন্টের সঙ্গে বৈঠক করেছেন তিনি। তাদেরকে ১০০ দিনের এজেন্ডা প্রস্তুত করার নির্দেশ দিয়েছেন। এ খবর দিয়ে অনলাইন জি নিউজ বলছে, ওই বেঠকে উপস্থিত ছিলেন বিভিন্ন গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের শীর্ষ কর্মকর্তারা। তবে সেখানে ১০০ দিনের জন্য কি এজেন্ডা প্রস্তুত করতে বলা হয়েছে, সে সম্পর্কে সরকারি কোনো ভাষ্য দেয়া হয় নি। ২৩ মে লোকসভা নির্বাচনের চূড়ান্ত ও সরকারি ফল ঘোষণা করা হবে। তা নিয়ে বিরোধী শিবিরে বিরাজ করছে এক অস্থিরতা।
তারা ইভিএম এবং ভিভিপ্যাট ব্যবহার নিয়ে আপত্তি জানিয়ে আসছে। এ সময়ে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ধারাবাহিক টুইট করে যাচ্ছেন। তিনি লিখেছেন, বাকি আছে ২৪ ঘন্টা। এ সময়ে আমাদের বেশির ভাগের চোখ টেলিভিশন সেটে আঁঠার মতো লেগে থাকবে। একটা একটা করে ভোট গণনা দেখবো। বিশ্লেষণ দেখবো। আার দল ও দলের নেতৃত্বের প্রতি দেশের কোটি কোটি মানুষ যে আশীর্বাদ করেছেন তার জন্য ধন্যবাদ জানাই।

ওদিকে দিল্লিতে ভোট গণনার দিন মানে ২৩ মে ধারকা এলাকার লোকজনের জন্য ট্রাফিক নির্দেশনা দেয়া হয়েছে। বলা হয়েছে, এদিন আইআইআইটির সামনে রোড নম্বর ২২৪, সেক্টর ৯, সেক্টর ৮/৯ রেড লাইট পয়েন্ট থেকে ১৯/২০ রেড লাইট পয়েন্ট পর্যন্ত সড়ক বন্ধ থাকবে স্থানীয় সময় সকাল ৪টা থেকে ভোট গণণা শেষ না হওয়া পর্যন্ত। এতে আরো বলা হয়েছে, এ সড়কগুলোর দু’পাশে বসবাসকারী দ্য রেসিডেন্টস অব সোসাইটির লোকজনকে সঙ্গে পরিচয়পত্র নিয়ে চলাচল করতে বলা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কবি সুফিয়া কামাল যখন গুগল ডুডল!

উন্নয়নের সঙ্গে পরিবেশ রক্ষায় গুরুত্ব দেয়াও জরুরি: প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের ড্রোন ভূপাতিত করার দাবি ইরানের

যে রক্ষিতার এক রাতের উপার্জন ২০০০ পাউন্ড

সোনাগাজীতে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা

শিংনগর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী নিহত

৬৪ বাংলাদেশী সহ অভিবাসীদের বোট নোঙরের অনুমতি দিয়েছে তিউনিশিয়া

দেশে ফিরেছেন প্রেসিডেন্ট

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ সেভেন স্টার গ্রুপ লিডার নিহত

‘ঈদের দিন থেকে দর্শকরা এতেই ডুবে আছেন’

১১ দিন পর সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার

সাইফউদ্দিনকে ছাড়াই কী খেলতে হবে?

রবিন হুডের শহরে বড় আশায় মাশরাফি

আত্মবিশ্বাসী বাংলাদেশ

হঠাৎ বদলে গেল আয়াজের জীবন

পায়রা বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষ চীনা শ্রমিক নিহত