লক্ষ্মীপুরে ৭ বছরের শিশুকে যৌন নির্যাতন, অভিযুক্ত ইউপি সদস্য পলাতক

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১৯ মে ২০১৯, রোববার, ১২:৫৫
লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু সিদ্দিক আবুর বিরুদ্ধে ৭ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে উঠেছে। এ ঘটনায় নির্যাতিত শিশুর মা বাদী হয়ে শনিবার রাতে ইউপি সদস্য আবু সিদ্দিককে আসামী করে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর থানার ওসি তদন্ত মো. মোসলেহ উদ্দিন ও উপ-পরিদর্শক প্রতীমা রানী। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

পুলিশ ও ওই শিশুর স্বজনরা জানায়, শুক্রবার বিকালে ইউপি সদস্য আবু সিদ্দিক আবু  ওই নির্যাতিত শিশুর মার খোঁজে তাদের বাড়িতে যায়। পরে বাড়িতে শিশুটিকে একা পেয়ে  ঘরের দরজা বন্ধ করে যৌন নির্যাতন চালায় ইউপি সদস্য আবু সিদ্দিক আবু। এ সময় শিশুর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে ইউপি সদস্য পালিয়ে যায়। শিশুটির মা বিষয়টি দক্ষিণ হামছাদী ইউপি চেয়ারম্যান মীর শাহ আলম ও স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলকে জানান।

শনিবার বিকালে নির্যাতিত শিশুর মা সদর থানার পুলিশকে জানানোর পর রাতে থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ইউপি সদস্য আবু সিদ্দিক আবু। এরপর থেকে অভিযোগ তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করে ইউপি সদস্যের লোকজন। এদিকে অভিযুক্ত ইউপি সদস্য স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছে বলে জানা গেছে।

অপরদিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউপি চেয়ারম্যান মীর শাহ আলম ও দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান সোহেল বলেন, যদি সত্যিকার অর্থে এ ধরণের ঘটনার সঙ্গে ইউপি সদস্য জড়িত থাকে, তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি। এছাড়া ওই শিশুর মা বিষয়টি তাদেরকে জানিয়েছেন বলেও জানান ইউপি চেয়ারম্যান মীর শাহ আলম।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, ৭ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘খালেদা জিয়াকে এতো ভয় পান কেন’

বাংলাদেশ দলে পরিবর্তনের ছড়াছড়ি

জাবির সাহসী সাংবাদিকেরা

জননিরাপত্তা আইনে আটক দেখানো হয়েছে ফারুক আবদুল্লাহকে

হাসি হত্যার লোমহর্ষক বর্ণনা প্রাক্তন স্বামীর

পুঁজিবাজারে আমরা সুশাসন আনবো: অর্থমন্ত্রী

পারস্য উপসাগরে আবার উত্তেজনা, যুদ্ধের আশঙ্কা

ফেসবুকে ক্ষমা চেয়েছেন রাব্বানী

বিশ্ববাজারে তেলের দাম বাড়ছে রেকর্ড পরিমাণে

কাশ্মীরে জোরপূর্বক গুম, ধর্ষণ, যৌন নির্যাতন, গণগ্রেপ্তার

নিঃস্ব হয়ে সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশী

কঙ্গোতে বোট ডুবে নিখোঁজ ৩৬

যে কারণে শহিদুল আলমকে ভিসা দিল না ভারত

পিরোজপুরে তরুণীকে গণধর্ষণ

চুম্বনের দৃশ্যে আপত্তি!

আজাদ কাশ্মীর দখল করে নেবে ভারত!