দোহার-নবাবগঞ্জের উন্নয়ন শিগগিরই দেখতে পাবেন -সালমান এফ রহমান

শেষের পাতা

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১৯ মে ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১:১৪
প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ  উপদেষ্টা, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, পবিত্র মাহে রমজানের মাস মুসলিম সম্প্রদায়ের জন্য জান্নাতের মাস। এ মাসে যারা গুনাহ মাফ করতে পারল না তাদের চেয়ে নাদান আর কে হতে পারে। সারা বছর আমরা যা কিছু করেছি আল্লাহ  আমাদের ওয়াদা দিয়েছে এ মাসে আমাদের ক্ষমা করে দেবেন। গতকাল সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ঢাকার নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে  উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সালমান এফ রহমান বলেন, দোহার-নবাবগঞ্জবাসীকে যা যা কথা দিয়েছিলাম, সেই কথাগুলো ইনশাল্লাহ আমি রাখবো। আমি এলাকার উন্নয়নে কাজ করার অঙ্গীকার করেছিলাম।

এরই মধ্যে কাজগুলো শুরু হয়ে গেছে। শিগগিরই আপনারা তা দেখতে পারবেন।  তিনি বলেন, এমপির কোটায় যে বরাদ্দ এসেছে তা আমার খরচ করার কথা। অতীতে এমপিরা  নিজেরা সেই টাকা খরচ করেছে।
কিন্ত আমি সব টাকাই ইউপি চেয়ারম্যানদের মধ্যে বণ্টন করে দিয়েছি। ওনারা আপনাদের নির্বাচিত প্রতিনিধি। এলাকার উন্নয়নে তারা সেই টাকা ব্যয় করবে। নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য সুবেদ আলী টিপু, ইউনিক গ্রুপের চেয়ারম্যান মো. নুর আলী, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দিন মঞ্জু, নবাবগঞ্জ উপজেলা ভাইস চেয়াম্যান তাবির হোসেন খান পাভেল, ইয়াসমিন আক্তার, দোহার থানার ওসি মো. সাজ্জাদ হোসেন নবাবগঞ্জ থানার ওসি মো. মোস্তফা কামাল প্রমুখ। ইফতারের আগে সালমান এফ রহমান নবাবগঞ্জে উপজেলা মডেল মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মাঠে গড়ালো খেলা, ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা

ফুলপুরের নিখোঁজ সেই ৩ যমজ বোন উদ্ধার, গ্রেপ্তার ৬

ঝিনাইদহে পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ

দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা

ছাত্রলীগের কমিটিই তো ফেসবুকে হয়, বললেন অব্যাহতি চাওয়া নেতা

লোকসভার নতুন স্পিকার ওম বিড়লা

‘পরকীয়ার কারণে খুন হন মুয়াজ্জিন সোহেল’

ভাণ্ডারিয়ায় মাদ্রাসা ছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

আজও বুয়েট শিক্ষার্থীরা রাজপথে

মুরসিকে হত্যার অভিযোগ, নিরপেক্ষ তদন্ত দাবি জাতিসংঘের

‘মাদক ব্যবসায় না জড়ানোয় জান্নাতিকে পুড়িয়ে হত্যা’

বেনাপোলে বাসচাপায় ব্যবসায়ী নিহত

ঢাবি ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণ, ভিডিও ধারণ, অত:পর.....

টীকার ওপর সবচেয়ে বেশি আস্থা বাংলাদেশ ও রোয়ান্ডার

শাহবাজপুরের ক্ষতিগ্রস্থ সেতুর সংস্কার শুরু হয়নি

আওয়ামী লীগের সাবেক এমপি রানার জামিন