প্রতিবন্ধী শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

বাংলারজমিন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি | ১৯ মে ২০১৯, রোববার
 নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী রংছাতী ইউনিয়নে শারীরিক প্রতিবন্ধী অষ্টম শ্রেণির ছাত্রী (১৪)কে ধর্ষণের অভিযোগে বিবাহিত আকবর আলী (২৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ধর্ষণের শিকার শারীরিক প্রতিবন্ধী উপজেলার রংছাতি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও পারিবারিক সূত্র জানা যায়, ধর্ষণের শিকার প্রতিবন্ধী ছাত্রী ওই গ্রামে উকিল বোনের বাড়িতে আসা যাওয়ার সময় আকবর আলীর সঙ্গে তার পরিচয় হয়। ধীরে ধীরে সম্পর্কটি প্রেমে রূপ নেয়। এরপর আকবর বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। লজ্জায় বিষয়টি কাউকে বলেনি সে। ওই প্রতিবন্ধী ছাত্রীর মা হঠাৎ মেয়ের দেহে অস্বাভাবিক পরিবর্তন দেখতে পান। পরে স্বাস্থ্য পরীক্ষা করে জানতে পারেন তার মেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা। এরপর ধর্ষণের বিষয়টি জানাজানি হয়। পরে এ ঘটনায় গত বৃহস্পতিবার মধ্যরাতে ধর্ষিতার বাবা বাদী হয়ে আকবর আলীর নামে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষক আকবর আলীকে গত শুক্রবার বিকালে উপজেলার রংছাতী এলাকায় থেকে গ্রেপ্তার করা হয়। গতকাল সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়। এদিকে ধর্ষণের শিকার প্রতিবন্ধী শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য নেত্রকোনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘খালেদা জিয়াকে এতো ভয় পান কেন’

বাংলাদেশ দলে পরিবর্তনের ছড়াছড়ি

জাবির সাহসী সাংবাদিকেরা

জননিরাপত্তা আইনে আটক দেখানো হয়েছে ফারুক আবদুল্লাহকে

হাসি হত্যার লোমহর্ষক বর্ণনা প্রাক্তন স্বামীর

পুঁজিবাজারে আমরা সুশাসন আনবো: অর্থমন্ত্রী

পারস্য উপসাগরে আবার উত্তেজনা, যুদ্ধের আশঙ্কা

ফেসবুকে ক্ষমা চেয়েছেন রাব্বানী

বিশ্ববাজারে তেলের দাম বাড়ছে রেকর্ড পরিমাণে

কাশ্মীরে জোরপূর্বক গুম, ধর্ষণ, যৌন নির্যাতন, গণগ্রেপ্তার

নিঃস্ব হয়ে সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশী

কঙ্গোতে বোট ডুবে নিখোঁজ ৩৬

যে কারণে শহিদুল আলমকে ভিসা দিল না ভারত

পিরোজপুরে তরুণীকে গণধর্ষণ

চুম্বনের দৃশ্যে আপত্তি!

আজাদ কাশ্মীর দখল করে নেবে ভারত!