ভারত বাংলাদেশ প্রস্তুতি ম্যাচ দেখাবে স্টার স্পোর্টস

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার
আগামী ৩০শে মে থেকে মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর। তার আগে ২৪শে থেকে ২৮শে মে পর্যন্ত অংশগ্রহণকারী দলগুলো খেলবে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ। সাধারণত এসব ম্যাচ টিভিতে সরাসরি সমপ্রচার করা হয় না। তবে এবারের বিশ্বকাপে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচই সরাসরি সমপ্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক। সে সুবাদে সরাসরি দেখা যাবে বাংলাদেশেরও বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ।
বিশ্বকাপের মূল আসরে খেলতে নামার আগে যে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ, তার একটি হলো ভারতের বিপক্ষে। আগামী ২৮শে মে কার্ডিফে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। বাংলাদেশের দর্শকরা সে ম্যাচটি সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের পর্দায়। তবে ২৬শে মে একই মাঠে পাকিস্তানের বিপক্ষে যে প্রস্তুতি ম্যাচ, সে ম্যাচটি টিভিতে দেখানো হবে কিনা সে ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি।
কারণ স্টার স্পোর্টসের পক্ষ থেকে বলা হয়েছে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচ সরাসরি সমপ্রচার করার কথা। বিশ্বকাপের লড়াইয়ে নামার আগে ভারতীয় ক্রিকেট দল তাদের প্রস্তুতি ম্যাচ দুইটি খেলবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে। ২৮শে মে টাইগারদের বিপক্ষে নামার আগে ২৫শে মে লন্ডনের কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের বিপক্ষে গা গরমের ম্যাচ খেলবে ভারত। এ দুইটি ম্যাচই সরাসরি সমপ্রচার করবে স্টার স্পোর্টস।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কিছুক্ষণের মধ্যেই যাত্রা শুরু করছে চন্দ্রযান-২

ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধের ঘটনায় তদন্ত কমিটি

রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১৮ মামলার আসামি

৮ শর্তে খুলনায় সমাবেশের অনুমতি পেলো বিএনপি

স্ত্রীর প্রেমিককে ‘ছেলেধরা’ অপবাদে পিটিয়ে হত্যা

বরিস জনসন নাকি জেরেমি হান্ট

পুলিশকে কল দেয়ায় খুন সুমন

আজই কি তবে শেষ দিন!

ঢাবিতে আজও তালা, ক্লাস-পরীক্ষা বন্ধ

ডেঙ্গুজ্বরে হবিগঞ্জ সিভিল সার্জনের মৃত্যু

ওয়াশিংটনে ইমরান খান যা বললেন

ট্যাংকার জব্দ: ইরান-বৃটেন উত্তেজনা অব্যাহত

‘টিভি চ্যানেলগুলো নাচের শিল্পীদের যথাযথ মূল্যায়ন করে না’

দেশে থাকার জন্যই নালিশ করেছি

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য