শাদাব খান শক্তামুক্ত

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার
হেপাটাইসিস ‘সি’ ভাইরাস আক্রান্ত শাদাব খানের বিশ্বকাপ খেলা নিয়ে দেখা দেয় সংশয়। তবে  এবার তাকে নিয়ে শঙ্কা কেটে গেছে। খুশির খবরটা দিয়েছেন শাদাব নিজেই। পাকিস্তানি অলরাউন্ডার বলেন, ‘ব্লাড টেস্ট নেগেটিভ এসেছে জেনে আমি ভীষণ আনন্দিত। এখন আমি প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে পারবো। আমার মধ্যে সবসময়ই বিশ্বাস ছিল, এই ভাইরাস সংক্রমণ থেকে আমি সেরে উঠবো এবং বিশ্বকাপ খেলতে পারবো।’
বিশ্বকাপের ১৫ সদস্যের প্রাথমিক দলে ছিলেন লেগ স্পিনার শাদাব। বর্তমানে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলেছে পাকিস্তান। এই সিরিজের আগে শাদাবের রক্তে হেপাটাইটিস ‘সি’ ভাইরাসের উপস্থিতি ধরা পড়ে।
মঙ্গলবার ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ নিশ্চিত করেন, বিশ্বকাপ খেলার জন্য ফিট আছেন শাদাব। বৃহস্পতিবার লন্ডনের উদ্দেশে পাকিস্তান ছাড়ার কথা শাদাবের। লন্ডনে ডাক্তার দেখানোর পর ২০শে মে ব্রিস্টলে দলে সঙ্গে যোগ দেবেন তিনি। আগামী ৩১শে মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ মিশন। এর আগে ২৪শে মে আফগানিস্তান ও ২৬শে মে বাংলাদেশের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন