তখন পায়ে রক্ত ঝরছিল ওয়াটসনের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৫ মে ২০১৯, বুধবার
আইপিএলের ফাইনাল ম্যাচে ব্যাটিংয়ের সময় চোট পান শেন ওয়াটসন। এই চোট নিয়েই ব্যাটিং করে যান সাবেক এই অস্ট্রেলিয়ান অলরাউন্ডার। ফাইনালে নাটকীয় ও উত্তেজোনাপূর্ণ ম্যাচে ঘটনাটি চোখ এড়িয়েছে সবার। রক্তাক্ত পা নিয়ে ব্যাটিং চালিয়ে গেছেন চেন্নাইয়ের এই অজি অলরাউন্ডার। ব্যাট হাতে ৫৯ বলে ৮০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন। যদিও দলকে জেতাতে পারেননি।
ঘটনাটি সবার সামনে আসে সোমবার রাতে চেন্নাই সুপার কিংসের স্পিনার হরভজন সিংয়ের ইনস্টাগ্রাম পোস্টে। সেখানে ওয়াটসনের ছবি দিয়ে তিনি লিখেন, ‘আপনারা কি ওর হাঁটুতে রক্ত দেখতে পাচ্ছেন? ম্যাচের পর ছয়টা সেলাই লেগেছে। ডাইভ মারার ফলে পায়ের এই অবস্থা।
কিন্তু তা সত্ত্বেও কাউকে কিছু না বলে ব্যাট করে গিয়েছে।’
গত বছর ফাইনালেও ওয়াটসনের দুর্দান্ত ইনিংসে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জয় দেখেছিল চেন্নাই। এবারের ফাইনালের শেষ ওভারে রানআউট হয়ে যান ওয়াটসন। ম্যাচ শেষে ১ রানে হার নিয়ে শিরোপা খোয়ায় তার দল। এবারের আসরে ১৭ ম্যাচে ওয়াটসনের সংগ্রহ ৩৯৮ রান।  ম্যাচ নিয়ে হরভজন বলেন, ‘দর্শকদের জন্য পয়সা উসুল ম্যাচ। কিন্তু আমাদের কাছে কষ্টের হার। ওদের ১৪৯ রানে আটকে রাখার পরে ভেবেছিলাম ম্যাচটা জিতে যাবো। আমাদের শুরুটাও ভালো হয়েছিল। ফাইনালটা মুম্বই জিতেছে, কিন্তু ম্যাচটা আমাদের ছিল।’



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন