বগুড়া জেলা বিএনপির সভাপতিকে শোকজ

অনলাইন

বগুড়া প্রতিনিধি | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১০:৪১
বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামকে শোকজ ছাড়াও জেলার আরো দুই নেতাকে সংগঠন থেকে অব্যাহিত দেয়ার প্রতিবাদে জেলা কার্যালয়ে তালা ঝুলিয়েছেন সংগঠনের নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯ দিকে তারা কার্যালয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ প্রদর্শন ও শ্লোগান দিতে থাকে। এ ঘটনার পেছনে বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের ইন্ধন রয়েছে এমন দাবী করে জেলার নেতাকর্মীরা তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন।
সংগঠন থেকে অব্যাহতি প্রাপ্তরা হলেন দলের যুগ্ম সাধারন সম্পাদক পরিমল চন্দ্র দাস ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ মেহেদী হাসান হিমু।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক শাহাবুল আলম পিপলু জানান, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বৃহস্পতিবার বগুড়ার নেতবৃন্দের সাথে কেন্দ্রীয় নেতাদের বৈঠক চলছিল। বৈঠক চলাকালে বেলা তিনটার দিকে ঢাকা মহানগর বিএনপির কতিপয় নেতা দলীয় কার্যালয়ে  প্রবেশ করে প্রকার উস্কানী ছাড়াই বগুড়ার নেতাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় বগুড়ার নেতাদের সাথে ঢাকা মহানগর নেতাদের হাতাহাতির ঘটনা ঘটে। এর প্রেক্ষিতে কোন তদন্ত ছাড়াই রাত ৮টার দিকে কেন্দ্র কমিটি থেকে জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামকে শোকজ করা হয়। এছাড়া আরো দুই নেতাকে অব্যাহতি দেয়া হয়। এদিকে বগুড়ায় এখবর জানাজানি হলে  সাইফুল অনুসারীরা শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন। এসময় তারা বিক্ষোভ প্রদর্শন করেন এবং এঘটনার পিছনে সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের ইন্ধন রয়েছে মর্মে দাবী করে তাকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জ্বলছে পৃথিবীর ফুসফুস আমাজন অভিযোগের তীর সরকারের দিকে

সিরিজ খোয়ালো ইমার্জিং দল

সংযুক্ত আরব আমিরাতের সর্বোচ্চ সম্মাননা পেলেন মোদি

মিয়ানমারেরও শক্তিশালী বন্ধু আছে: কাদের

রোহিঙ্গাদের দেশে ফেরত পাঠাতে যুক্তরাষ্ট্র চাপ অব্যাহত রাখবে: মিলার

শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় শ্রমিক নিহত

ময়মনসিংহে ডেঙ্গুতে শিশুর মৃত্যু

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের দায়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ফরিদপুরে ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, নিহত ৮

ধনাঞ্জয়া ১০৯, শ্রীলঙ্কা ২৪৪

শ্রীলঙ্কার বিপক্ষে সাইফের সেঞ্চুরি

নাটোরে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

বঙ্গবন্ধুর কথা ষোলআনা অমান্য করা হচ্ছে: ড. কামাল

বিকেলে জরুরি বৈঠকে বসছে বিএনপির স্থায়ী কমিটি

প্রয়াত ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি

ইট-পাটকেল ছোড়ার খেলায় চীন-যুক্তরাষ্ট্র, পাল্টাপাল্টি শুল্কারোপ