ঘুমন্ত চার শ্রমিককে চাপা দিলো কাঠবোঝাই জিপ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১১:১৩
জ্বালানি কাঠ নিয়ে ইটভাটায় আসার সময় বনকর্মীদের তাড়া খেয়ে ঘুমন্ত চার শ্রমিককে চাপা দিলো কাঠবোঝাই একটি জিপ। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় চার শ্রমিক। গতকাল ভোর ৪টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার গাবতল গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া। তিনি বলেন, রাঙ্গামাটি থেকে কাঠবোঝাই জিপ যা স্থানীয়ভাবে চাঁদের গাড়ি বলে পরিচিত সেটি চট্টগ্রামের দিকে যাচ্ছিলো। ভোর চারটার দিকে রাঙ্গুনিয়া পৌঁছলে নিয়ন্ত্রণ হারান চালক। এসময় সেটি রাস্তার পাশের একটি ঘরে ঢুকে পড়ে।

ওসি বলেন, এতে ওই ঘরে ঘুমিয়ে থাকা চার শ্রমিক জিপের চাপায় মারা যান। খবর পেয়ে পুলিশ চারজনের মৃতদেহ উদ্ধার করে। জিপটিও জব্দ করেছে পুলিশ।
তবে চালকের ব্যাপারে এখনো কিছু জানাতে পারেননি ওসি। ওসি জানান, নিহত সবার বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলায়। যে স্থানে দুর্ঘটনাটি ঘটেছে তার আশপাশে বেশ কয়েকটি ইটভাটা রয়েছে। ফলে ধারণা করা হচ্ছে, নিহতরা সবাই ইটভাটার শ্রমিক। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।
তবে স্থানীয় ইটভাটার শ্রমিকরা জানান, জিপটিকে পেছন থেকে ধাওয়া করছিল বনবিভাগের কয়েকজন কর্মী। এ সময় পালাতে গিয়ে চালক জিপিটিকে একটি বাড়ির উপর তুলে দেয়। এতে শ্রমিকদের মৃত্যু ঘটে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন