বিরক্ত সাইফ আলী খান

বিনোদন

বিনোদন ডেস্ক | ২২ এপ্রিল ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৫:১৬
এবার থামুন। বাচ্চাটাকে কি অন্ধ করে দেবেন? এভাবে পোজ দিতে অদ্ভুত লাগে। আপনাদের ছবি তুলতে হলে এমনি তুলে নিন। ও ছোট বাচ্চা। দয়া করে ওকে এখন রেহাই দিন। একটি বাচ্চাকে নিয়ে মিডিয়ার এত মনোযোগ তার জন্য মোটেও ভালো না। বিভিন্ন সময় পাপারাজ্জিদের বলেছেন সাইফ আলী খান। যখনই ছেলে তৈমুরকে সঙ্গে নিয়ে বাইরে বের হন, তখনই পাপারাজ্জিদের মুখে পড়তে হয়। আর তাতে তিনি ভীষণ বিরক্ত হন। ছেলেকে রক্ষা করার জন্য নানা মন্তব্য করেন। এবার জানা গেছে, সম্প্রতি মুম্বাইয়ে নিজের বাড়ির সামনে থেকে পাপারাজ্জিদের সরানোর জন্য সাইফ আলী খান নাকি পুলিশকে ডেকেছেন।

তবে তা অস্বীকার করেছেন তিনি। বার্তা সংস্থা আইএএনএসকে তিনি বললেন, আমি পুলিশ ডাকিনি। তবে এটা ঠিক, পুলিশ এসেছিল। পুলিশ এসে বাসার সামনে থেকে পাপারাজ্জিদের সরিয়ে দিয়েছে। আমি অভিযোগ করিনি, হয়তো অন্য কেউ করেছে। মুম্বাইয়ের বান্দ্রায় ফরচুন হাইটসের সামনে পাপারাজ্জিদের ভিড় খুব স্বাভাবিক ব্যাপার। আর তা নিয়ে আশপাশের সবাই খুব বিরক্ত। তাতে সবার স্বাভাবিক জীবন ব্যাহত হচ্ছে। ফলে অন্য কেউ যে পুলিশের কাছে অভিযোগ করতে পারেন, তা অস্বাভাবিক না।

বিরক্ত সাইফ আলী খান বলেন, বাসার বাইরে পাপারাজ্জিদের উপস্থিতি আমার একদম ভালো লাগে না। তাদের বেশির ভাগই তৈমুরের ছবি তোলার জন্য অপেক্ষা করেন। একটা বাচ্চাকে এভাবে বিরক্ত করা ঠিক? তিনি আরো বলেন, আমার বাচ্চার যদি ক্ষতি হয়, তাহলে অবশ্যই আমি ক্যামেরার ঝলকানি বন্ধ করার ব্যবস্থা নেব। আমরা অনেক কিছুই মেনে নিই। কিন্তু এর জন্য যদি অনেক মূল্য দিতে হয়, তা মেনে নেব না।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তেরেসা মে’র চোখে তখন পানি

২৮শে মে শপথ নিতে পারেন নরেন্দ্র মোদি

সরকার এত অমানবিক নয়

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার

ধারণা পাল্টে দিতে চায় অভিজ্ঞ বাংলাদেশ

গান্ধী পরিবারের রাজনীতির সমাপ্তি?

দোহার-নবাবগঞ্জকে আধুনিক উপজেলায় পরিণত করবো

তৃতীয় দিনেও ট্রেনের টিকিট পেতে ভোগান্তি

মৃত্যুর দুয়ার থেকে ফিরে এলাম

চট্টগ্রামে মাদক নিয়ন্ত্রণে ‘কিশোর গ্যাং’

বাংলাদেশে মানব পাচার রোধে কাজ করছে আইওএম

মোদির সামনে যেসব চ্যালেঞ্জ

জৈন্তাপুরে এখন নয়া ‘ধান্ধা’ চোরাকারবার

ড্যাবের নির্বাচনে ডা. হারুন-সালাম প্যানেলের নিরঙ্কুশ জয়

ছয় শতাধিক কারখানায় বেতন বোনাস নিয়ে সমস্যা

এক সপ্তাহ আগে মোটরসাইকেলটি কিনেছিলেন মেহেদী