বিকিনি পরে বিয়ে (ভিডিও)

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৮ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ২:৫৮
আজব এক বিয়ের অনুষ্ঠান। বিয়ের মঞ্চ হলো একটি ট্রাক। সেখানে পাত্রী এলেন। তবে বিয়ের পোশাকে নয়। তার পরণে সাদা বিকিনি। আর কোনো কাপড় নেই। পাত্র জিন্স কাপড়ের ডুঙ্গারিস পরা। ট্রাকের ওপর তাদের বিয়ে পরানো হলো। এরপর দু’জনে গিয়ে নামলেন কাদায়। সেই কাদার ভিতর লুটোপুটি। জড়াজড়ি। এভাবেই বিয়ে করলেন ফ্লোরিডার চার সন্তানের মা আহরিয়েলে বিডল ও জেরেমি। তাদের এই বিয়ের ছবি ও ভিডিও এখন ভাইরাল। এ খবর দিয়েছে বৃটেনের একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্কারণ।

তারা দু’জনেই নাস্তিক। কোনো ধর্মে বিশ্বাস করেন না। তাই বিয়ে করতে কোনো চার্চে যান নি। একটি সাদা ট্রাকের ওপর সাজানো হয়েছিল বিয়ের মঞ্চ। সেখানে গিয়ে ‘আই ডু’ বলে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। ডিলান, ব্রায়ান্ট, কেডেন ও আমারা নামে চারটি সন্তানের মা আহরিয়েলে। তাদের বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর জেরেমি ‘গো ফান্ড মি’ নামে একটি পেজ চালু করেছেন। এতে তিনি লিখেছেন, আমাদের বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর ভেবেছি, আমার ভক্তদের কাছাকাছি হবো, তাদের কাছে আহ্বান জানাবো আমার এই সুন্দরী স্ত্রীর পাওনা হানিমুন উপহার দেয়ার জন্য।
এর মাধ্যমে তিনি ভক্তদের কাছে তাদের হানিমুনে যাওয়ার অর্থসহায়তা চেয়েছেন। লিখেছেন, আহরিয়েলে কলোরাডো রকিজে জিপ চালাতে পছন্দ করে। তার স্বপ্নটাকে সত্য করতে সহায়তা করুন। আমাদের সামনে অনেক বছর সময়। এ সময়ে অসংখ্য স্মৃতি গড়ে যেতে হবে। প্রতিশ্রুতি দিচ্ছি আমরা চিরদিন একে অন্যের থাকবো। ভক্তদের সঙ্গে একসঙ্গে থাকতে চাই। সামনের যে চলার পথ সেখানে আপনাদের সবাইকে পাশে চাই। সমর্থন চাই।

জেরেমি পরে বলেছেন, তিনি যে পদ্ধতিতে বিয়ে করেছেন তা ব্যতিক্রম। এ জন্য তিনি গর্ববোধ করেন। আরো বলেছেন, যখন বিয়ে করেছেন তখন সাউথ ক্যালিফোর্নিয়ায় বসন্ত। তাই বিকিনি তখন তো সাধারণ বিষয়। তারা হানিমুনের জন্য ৫০০০ ডলার সংগ্রহের টার্গেট ধরেছেন। তবে একন পর্যন্ত সংগ্রহ হয়েছে ৪০০ ডলার।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাঙামাটিতে সন্ত্রাসীদের সঙ্গে গুলি বিনিময়ে একজন সেনাসদস্য নিহত

অতিরিক্ত ডিআইজি হলেন ২০ পুলিশ কর্মকর্তা

শাহজালালে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক

হাইকোর্টের আরেক বেঞ্চে মিন্নির জামিন আবেদন

কেড়ে নেয়া হতে পারে জাকির নায়েকের মালয়েশিয়ায় বসবাসের অনুমতি: মাহাথির

আধা বেলায় ছাত্রদলের মনোনয়ন ফরম শেষ

আফগানিস্তানে কোনো নির্বাচন মানবে না তালেবান

ইসরাইলি সেনাদের গুলিতে ৩ ফিলিস্তিনি নিহত

আবারো সৌদি আরবের গুরুত্বপূর্ন তেলক্ষেত্রে হুতির ড্রোন হামলা

কুমিল্লায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭

শহিদুল আলমের মামলা স্থগিতই থাকবে

ঢামেকে স্টাফদের মধ্যে সংঘর্ষ, আহত ২৫

এবারের ঈদযাত্রায় ২০৩টি সড়ক দুর্ঘটনায় নিহত ২২৪

দুই পদে মনোনয়ন কিনলেন যারা

দেশের মাটিতে মঈনুল ও তানিয়ার লাশ

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধাসহ নিহত ২