প্রতিক্রিয়া

সুইং দিয়ে বিশ্বকাপ মাতাতে চান রাহী

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৭ এপ্রিল ২০১৯, বুধবার
বাংলাদেশের বিশ্বকাপ দলে ১৩ জনকে নিয়ে যে খুব একটা দ্বিধা ছিল না, বিসিবি সভাপতি কিংবা নির্বাচকেরা আকারে-ইঙ্গিতে নানা সময়ে বলেছেন এই ১৩ জনের কথা। ১৫ জনের স্কোয়াডে বাকি দুজন কে, সেটি নিয়েই ছিল যত কৌতূহল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গতকাল দুপুরে বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। বিশ্বকাপের দল ১৫ জনের দলে সুযোগ পেয়েছেন সিলেটের পেসার আবু জায়েদ রাহী। স্বপ্নের বিশ্বকাপে সুযোগ পেয়ে এই পেসার বলেন, ‘মূল সংবাদটি পেয়েছিলাম ১২টার দিকে। আপনারা সবাই ফোন দিয়েছিলেন। তখন জানতে পেরেছি এবং অনেক ভালো লেগেছে। আর বিশ্বকাপ যেহেতু, তাই একটু বেশিই ভালো লেগেছে। ইংল্যান্ডে বোলিং করা আমাদের জন্য আদর্শ বলতে গেলে। এসব দেশে বল সুইং করানো যায়। আর যেহেতু আমার মূল অস্ত্র সুইং, সুতরাং আমি আত্মবিশ্বাসী।  ১৫ জনের স্কোয়াডে থাকলেও এখনই রোমাঞ্চিত হতে চান না রাহী। ‘আসলে রোমাঞ্চটা এত বেশি না। সেটা হবে (রোমাঞ্চ) যখন সেরা একাদশে ঢুকতে পারবো’ বলেন এই পেসার।

সুযোগ কাজে লাগাতে চান মোসাদ্দেক রাহী রোমাঞ্চিত না হলেও প্রথমবারের মতো বিশ্বকাপের স্কোয়াডে ঢুকতে পেরেই খুশি মোসাদ্দেক হোসেন সৈকত। প্রতিক্রিয়া জানাতে গিয়ে এই অলরাউন্ডার বলেন, এটা আমার জন্য অনেক বড় একটা অর্জন। যখন থেকে খেলা শুরু করি তখন থেকেই স্বপ্ন দেখি বিশ্বকাপে খেলব। সব বড় টুর্নামেন্টের দিকেই সবসময় ফোকাস থাকে। আমিও সেইভাবে চিন্তা করেছি যে বিশ্বকাপে খেলবো, বাংলাদেশের জন্য ভালো কিছু করব। আমি ১৫ জনের দলে আছি, আমি চেষ্টা করব সুযোগ পেলে ভালো কিছু করার। যদি আন্তর্জাতিকে ফর্ম খারাপ বলেন, তাহলে আমার ক্যারিয়ারের দুই-তিনটা ম্যাচে আমি খারাপ করেছি। আমি যেই জায়গায় সুযোগগুলো পেয়েছি, টুকটাক কন্টিবিউট করার চেষ্টা করেছি। ফর্ম আসলে পারমানেন্টলি থাকবে না। আসবে যাবে এমন অবস্থা সবার জন্যই হবে। আমি চেষ্টা করেছি যেই প্ল্যাটফর্মে পারফর্ম করার সেখানে করার চেষ্টা করেছি।




এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আয়েশা

২০১৯-০৪-১৬ ২০:৩৭:২২

খেলা শুরু হওয়ার আগেই কথার সুইং দেখালে বলে আর সুইং দেখা যাবে। বিস্বকাপের চাপ সামলানোই মুল চ্যালেঞ্জ হবে। ১৫ জন খেলোয়াড়ের মধ্য ৭ জনই প্রথমবার বিশ্বকাপে খেলতে যাবে, তাই ভালো হয়তো করবে তবে বিস্বকাপ জিতে আসা সম্ভব কিনা ভাবার বিষ।

আপনার মতামত দিন

জ্বলছে পৃথিবীর ফুসফুস আমাজন অভিযোগের তীর সরকারের দিকে

সিরিজ খোয়ালো ইমার্জিং দল

সংযুক্ত আরব আমিরাতের সর্বোচ্চ সম্মাননা পেলেন মোদি

মিয়ানমারেরও শক্তিশালী বন্ধু আছে: কাদের

রোহিঙ্গাদের দেশে ফেরত পাঠাতে যুক্তরাষ্ট্র চাপ অব্যাহত রাখবে: মিলার

শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় শ্রমিক নিহত

ময়মনসিংহে ডেঙ্গুতে শিশুর মৃত্যু

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের দায়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ফরিদপুরে ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, নিহত ৮

ধনাঞ্জয়া ১০৯, শ্রীলঙ্কা ২৪৪

শ্রীলঙ্কার বিপক্ষে সাইফের সেঞ্চুরি

নাটোরে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

বঙ্গবন্ধুর কথা ষোলআনা অমান্য করা হচ্ছে: ড. কামাল

বিকেলে জরুরি বৈঠকে বসছে বিএনপির স্থায়ী কমিটি

প্রয়াত ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি

ইট-পাটকেল ছোড়ার খেলায় চীন-যুক্তরাষ্ট্র, পাল্টাপাল্টি শুল্কারোপ