সাকিবকে ফিরতে চিঠি দেবে বিসিবি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১২:০৯
এক দুই দিনের মধ্যে ঘোষণা হবে বাংলাদেশের বিশ্বকাপ দল। ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে ২২শে এপ্রিল থেকে। বিশ্বকাপ স্কোয়াডে সহঅধিনায়ক হিসেবে সাকিব আল হাসানের থাকা নিশ্চিত তা বলার অপেক্ষা রাখে না। তবে দেশের সেরা এই অলরাউন্ডার বর্তমানে ভারতে আছেন আইপিএল খেলতে। আগেই বিসিবি সভাপতি নাজমুল হাসান ঘোষণা দিয়েছিলেন আইপিএল থেকে ফিরিয়ে আনা হবে সাকিবকে। গতকাল জানালেন তাকে ফেরাতে চিঠি দেয়া হবে। তবে ফেরা না ফেরা তার ওপরই ছেড়ে দিয়েছেন বিসিবি সভাপতি। তিনি বলেন, ‘আমাদের ক্যাম্প শুরু হচ্ছে।
আমি বলেছি সাকিবকে চিঠি পাঠাতে। এখনই চিঠিটা দিয়ে দিতে। তারপর দেখা যাক সে কি রেসপন্স দেয়। আমাদের যেহেতু ক্যাম্প শুরু হচ্ছে তবে সে আসবে কি আসবে না এটা নিয়ে কথা হয়নি। আমার মনে হয়েছে একটা চিঠি দেয়া দরকার, সো দ্যাট হি ক্যান জয়েন। ক্যাম্প ২২ তারিখ থেকে শুরু হচ্ছে।’
এবারের আইপিএলে হায়দরাবাদের হয়ে মাত্র এক ম্যাচ খেলেছেন সাকিব। আসরে হায়দরাবাদের সূচনা ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সাকিব ৩.৪ ওভার বল করে ৪২ রানে নেন ১ উইকেট। এরপর দলের একাদশে আর জায়গা মেলেনি। এরই মধ্যে ব্যাক্তিগত কোচ হিসেবে দেশ থেকে সাকিব উড়িয়ে ভারতে নিয়ে গেছেন মোহাম্মদ সালাউদ্দিনকে। নিজের ব্যাটিং-বোলিংয়ে সমস্যা হলে দেশের এই কোচের শরণাপন্ন হন সাকিব। এর আগে বিপিএলে ঢাকা ডায়নামাইটসের নেতৃত্ব দিয়েছেন। তবে ফাইনালে কুমিল্লার বিপক্ষে হেরে যায় তার দল। সেই ম্যাচেই আঙুলের ইনজুরিতে পড়েন। এরপর তার দেশের হয়ে খেলা হয়নি নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজে। তবে নিউজিল্যান্ড সিরিজ শেষ হতেই ইনজুরি থেকে সেরে উঠে ভারতে আইপিএল খেলতে যান তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সরফরাজদের জন্য ইমরানের তিন পরামর্শ

হলমার্কের জেসমিনকে আত্মসমর্পণের নির্দেশ

‘মোবাইল ফোনে শুল্ক বাড়ানোর প্রস্তাব আত্মঘাতী’

পাক-ভারত মহারণ, ব্যাটিংয়ে ভারত

মুক্তি পাবে সৌদির সেই কিশোর!

এ সপ্তাহেই খালেদা জিয়ার জামিন, আশা মওদুদের

ভারতে তাপমাত্রা ৪৮ ডিগ্রি সেলসিয়াস, একদিনে মৃত ৪০

ছাগলনাইয়ায় নিখোঁজের ৪দিন পর কৃষকের অর্ধগলিত লাশ উদ্ধার

ঘন্টায় ৩৯ পেন্সের মজুরিতে বাংলাদেশী শ্রমিকদের তৈরি টিশার্ট ২০ পাউন্ডে বিক্রি করছে লিভ.ইইউ

‘ভোক্তা অধিকারকে হটলাইন চালুর নির্দেশ’

একদিনেই সাড়ে ছয় হাজার ট্রাফিক আইন অমান্য মামলা

ডিএমপি’র দুই থানার ওসি রদবদল

পিলারের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, আরোহী নিহত

ফের আন্দোলনে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতারা

ইউরোপের দালালদের টার্গেট বাংলাদেশী তরুণ-যুবকরা

কারাগারে পরিবর্তন হলো সকালের নাস্তার মেন্যু