হাতে গ্লাভস পড়ে বিতর্কে তৃণমূল প্রার্থী অভিনেত্রী মিমি

ভারত

কলকাতা প্রতিনিধি | ১২ এপ্রিল ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৭:১৮
একটি ছবিই তাকে বির্কে জড়িযেছে। তিনি হলের কলকাতার যাদবপুর কেন্দ্রের প্রার্থী অভিনেত্রী মিমি চক্রবর্তী। নির্বাচনী প্রচারে ভোটারদের সঙ্গে হাত মেলাতে মিমি হাতে গ্লাভস পড়ছেন। এবছরের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস নেত্রী তাঁর পছন্দের অভিনেত্রী নুসরত জাহান  ও মিমি চক্রবর্তীকে প্রার্থী করেছেন্ নুসরত প্রার্থী হযেছেন সীমান্ত লাগোয়া বসিরহাট কেন্দ্রে, আর মিমি প্রার্থী হয়েছেন খোদ কলকাতার যাদবপুর কেন্দ্রে। প্রচারে দুই অভিনেত্রীই পোষাকের দিকে বিশেসভাবে নজর দিযেছেন। নুসরত যেম পুরোহাতার ব্লাউজ পড়ে প্রচারে বেরোচ্ছেন। আর মিমি শাড়িতেই অভ্যস্ত হয়ে উঠেছেন।  তবে হাতে গ্লাভস পড়ে মিমি উঠে এসেছেন বিতর্কের শিরোনামে। মিমির গ্লাভস পড়া হতের ছবি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিযেছে।
সমালোচনারও ঝড় উঠেছে সোস্যাল মিডিয়ায়। বিজেপি অবশ্য ভোটার দের সঙ্গে মিমির হাতে গ্লাভস পড়ে হাত মেলানোকে ভোটারদের প্রতি অপমান বলে অভিহিত করেছে।

বিজেপি সদস্য মেজর সরেন্দ্র পুনিয়ামিমির বিতর্কিত ছবিটি শেয়ার করে টুইটারে লিখেছেন, দুঃখজনক ও বিরক্তিকর। তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তী দলিত ও গরীব ভোটারদের সঙ্গে হাত মেলাচ্ছেন হাতে গ্লাভস পড়ে।  ভারতীয গণতন্ত্রে সংসদে এই ধরণের মানুষের প্রতিনিধিত্ব করার  কোনও অধিকার নেই। ইংল্রান্ডের রাণীর হাতে গ্লাভস পরে সকলের সঙ্গে করমর্দনের কথা উল্লেখ করে মেজর সুরেন্দ্র লিখেছেন, ওরা কি অস্পৃশ্য ? তবে মিমি এ ব্যাপারে কোনও কথা না বললেও তার টিমের সদস্যরা জানিয়েছেন, মিমি গত কয়েকদিন ধরে হাতের নখের সমস্যা ও রোদে পুড়ে যাওয়ার সমস্যায় ভুগছেন। তাই হাতে গ্লাভস পড়েছেন তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন