বেসিস সফট এক্সপোতে ইনোভেডিয়াস

তথ্য প্রযুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | ২২ মার্চ ২০১৯, শুক্রবার
দেশের সবচেয়ে বড় তথ্য ও প্রযুক্তি মেলা বেসিস সফট এক্সপো ২০১৯ তে অংশ নিয়েছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। ১৯ মার্চ থেকে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে শুরু হওয়া ১৫তম বেসিস সফট এক্সপো ২০১৯ চলবে ২১ মার্চ ২০১৯ পর্যন্ত। দেশের প্রথম আইক্যান অ্যাক্রেডিটেড রেজিস্ট্রার এবং আইটি অ্যানাবলড সেবাদাতা হিসেবেই মেলায় অংশগ্রহন করছে ইনোভেডিয়াস। মেলার হল নং ২ এর প্যাভেলিয়ন নং ২ এ রয়েছে ইনোভেডিয়াস ও ইজিয়ার। 

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মেহেদি হাসান বলেন, বেসিস সফট এক্সপো ২০১৯ এর পরিধি এবার বেশ বড়। প্রথমদিন থেকেই তথ্য ও প্রযুক্তির এই আসরটি বেশ জমজমাট। দেশের প্রযুক্তিবান্ধব সব শ্রেণির মানুষের আড্ডায় মুখোরিত হয়ে হয়েছে। আমরা ইনোভেডিয়াস চেষ্টা করছি দেশের প্রযুক্তি বিষয়ক সব আসরেই অংশ নেবার। আমাদের সেবাগুলো দেখার, জানার এবং আমাদের সম্পর্কে জানার জন্য আমাদের প্যাভেলিয়ন অনেকেই ভিড় করছে।

আমাদের সার্ভিসগুলো সম্পর্ক অনেকেই ধারনা পাচ্ছেন এবং নিয়ে যাচ্ছেন।  

তিনি আরো বলেন, আমরা প্রযুক্তি নিয়ে কাজ করছি। তরুণদের নিয়ে কাজ করছি। আমরা বিদেশে বাংলাদেশকে আরো সুপরিচিত করার জন্য বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছি। প্রযুক্তিখাতে ক্যারিয়ার বা ব্যবসা করতে চাই যে কোনো তরুণ বা উদ্যোক্তা ইনোভেডিয়াসের সঙ্গে যুক্ত বা কাজ করতে পারবেন।   

মেলায় ইনোভেডিয়াসের প্যাভিলিয়নে সেবাগ্রহনের ক্ষেত্রে রয়েছে নানা রকম ছাড়সহ সাশ্রয়ী সব অফার। ইনোভেডিয়াস ছাড়াও মেলায় ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস লিমিটেড রয়েছে তাদের সেবার সম্ভার নিয়ে।

ইজিয়ার টেকনোলজিস লিমিটেড দেশের প্রথম লং-ডিস্ট্যান্ট রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান। এ ছাড়াও, ইজিয়ার দিচ্ছে অ্যাপের মাধ্যমে তাৎক্ষনিক জরুরি অ্যাম্বুলেন্স সেবা এবং হেলিকপ্টার চার্টার সেবা। মেলায় ইজিয়ার দিচ্ছে ইজিয়ার অ্যাপে রাইড নেয়ার উপর দারুন সব ছাড়। প্রতিষ্ঠানটির সেবাগুলো সম্পর্কে বিস্তারিত জানতে আর অন-স্পট এক্সপেরিয়েন্স করতে ঘুরে আসতে পারেন প্যাভেলিয়নে।





এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কেন্দুয়ায় পানিতে পড়ে ৩ শিশুর মৃত্যু

নববধূকে সিগারেটের আগুনে ছ্যাঁকার অভিযোগ, মামলা

জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে পদক্ষেপ নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

৩০ এপ্রিলের মধ্যে বিএনপির বাকিরাও শপথ নেবেন : হানিফ

লাবণ্যকে বহনকারী মোটরবাইক চালক আটক

সরকারের চাপে শপথ নিচ্ছে বিএনপির নির্বাচিতরা

‘গেট আউট’ মোকাব্বির যোগ দিলেন গণফোরামের কাউন্সিলে

‘সাংগ্রি-লা হামলায় নিহত হয়েছে জাহরান হাশমি’

শ্রীলঙ্কায় হামলার আশঙ্কা, মসজিদ বা গির্জায় প্রার্থনা না করার আহ্বান

নড়াইলে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

ইরাকে ৪৫ বাংলাদেশী শ্রমিক উদ্ধার

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল

কথিত বাংলাদেশী অভিবাসী ইস্যুতে উত্তপ্ত ভারতের সুপ্রিম কোর্টের বেঞ্চ

‘মাসের ত্রিশ দিনই ক্যামেরার সামনে থাকতে হচ্ছে’

বগুড়া জেলা বিএনপির সভাপতিকে শোকজ

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত