বিএনপির এমপিকে ফাঁসাতে বিভ্রান্তকর পোস্টার, মাইকিং

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি | ১৮ মার্চ ২০১৯, সোমবার
বগুড়ায় বিএনপির সংসদ সদস্য মোশারফ হোসেনকে ফাঁসাতে রাতের আঁধারে কে বা কারা নন্দীগ্রাম উপজেলা জুড়ে পোস্টার লাগিয়েছে। ওই পোস্টারে ভোটারদের ভোট প্রদান করতে নিষেধ করে সাধারণ মানুষকে আহ্বান করা হয়েছে। এতে বিব্রতকর অবস্থায় পড়েছেন ওই এমপি। তিনি বিষয়টি রোবাবার প্রশাসনকে জানিয়েছেন। থানায় সাধারণ ডায়েরিও করেছেন।
জানা যায়, ১৮ই মার্চ বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ভোট দানে বিরত থাকার আহবান জানিয়েছেন শপথ না নেয়া বিএনপির সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন। যুবদলের বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থী আলেকজান্ডারের জেল থেকে লেখা একটি চিঠি বিতরণের ১২ ঘণ্টার মধ্যেই ভোট দানে বিরত থাকার আহবান জানিয়ে পোস্টার লাগানো হয়েছে। একই সঙ্গে বিএনপির বহিষ্কৃত প্রার্থীদের বিশ্বাসঘাতক বলে অভিহিত করেছেন।
এ নিয়ে পুরো উপজেলাজুড়ে হইচই পড়ার পাশাপাশি ভোট কেন্দ্রে বিএনপি সমর্থিত ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।
ফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল আশরাফ জিন্নাহ বিপুল ভোটে বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে বলে সর্বত্র জোর আলোচনা চলছে। উপজেলা বিএনপির সাধারন সম্পাদক গোলাম রব্বানী বলেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা দলের নেতাকর্মী, সমর্থকদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য অনুরোধ করেছি। এ বিষয়ে জানতে আলহাজ্ব মোশারফ হোসেন বলেন, আমার ছবি এবং নাম দিয়ে কেবা কারা রাতের আঁধারে পোস্টার লাগিয়েছে। বিষয়টি শনিবারে জানার সাথে সাথেই প্রশাসনকে বলেছি এবং থানায় সাধারণ ডায়েরি করেছি। তিনি বলেন সরকার দলীয় লোকজন আমাকে বিভিন্ন সময় হয়রানির মধ্যে ফেলায়। এটিও আমাকে হয়রানি করার উদ্যেশ্যে করেছে। অপরদিকে উপজেলা নির্বাচনের আগ মুহূর্তে বগুড়ায় ভোটারদের  মাঝে বিভ্রান্তি ছড়াতে  মাইকিং করা হচ্ছে। ভোটারদেরকে ভোটকেন্দ্রে না যাওয়ার আহবান জানিয়ে মাইকিং করার সময় শনিবার রাতে জেলার শাজাহানপুর উপজেলায় তিনটি মাইক আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত আটক তিনজনের প্রত্যেকের ৫ হাজার করে টাকা জরিমানা করেছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চিরঘুমে জায়ান

সিপিডির বক্তব্য অগ্রহণযোগ্য

শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯

কার্যকর গণতন্ত্রে মানবাধিকার ও মিডিয়ার স্বাধীনতা গুরুত্বপূর্ণ

সাংবাদিকদের চোর বলিনি

প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে রিট

আইসিডিডিআর’বিতে ঘণ্টায় ৩৬ নতুন রোগী

বাংলাদেশে ঝুঁকি এড়াতে সতর্কতার পরামর্শ বিশেষজ্ঞদের

ইউক্রেনে ডিটেনশন সেন্টারে ২০৮ বাংলাদেশি

দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

যুক্তরাষ্ট্রে সিপ্রোহেপটাডিন রপ্তানির অনুমোদন পেলো বেক্সিমকো ফার্মা

শেখ হাসিনা মিষ্টি পাঠান মমতা পাঠান কুর্তা

৩০শে এপ্রিল শাহবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত

পুলিশের ৪ সদস্যের গাফিলতি খুঁজে পেয়েছে তদন্ত কমিটি

হুমকির অভিযোগ মিজানুরের

প্রতিবাদ আর কান্নায় পালিত হলো রানা প্লাজার ৬ষ্ঠ বার্ষিকী