সবাই সম্মতি দিলেই প্রধানমন্ত্রীর আমন্ত্রণে যাব: নুর

অনলাইন

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৪:৩৮ | সর্বশেষ আপডেট: ৭:০৬
ফাইল ছবি
অনিয়ম কারচুপির পরেও ডাকসু নির্বাচনে বিজয়ীদের প্রধানমন্ত্রী চায়ের আমন্ত্রণ জানিয়েছেন। এখন যাওয়ার ব্যাপারে সকলকে নিয়ে সিদ্ধান্ত নিতে হবে। আমি একা বললেতো হবে না, এখানে আরো অনেকে রয়েছে যারা স্বতন্ত্রভাবে মেয়েদের হলে নির্বাচিত হয়েছে। স্বতন্ত্র প্যানেলগুলো রয়েছে। তাদের সঙ্গে কথা বলে এরপর যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত জানাবো।   

শুক্রবার রাজু ভাস্কর্যে পুনর্নির্বাচনের দাবিতে আমরণ অনশনরত শিক্ষার্থীদের দেখতে এসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী রাষ্টের সর্বোচ্চ ব্যক্তি। বিশ্ববিদ্যালয়গুলো নিয়েও তার দায়িত্ব রয়েছে। পজেটিভভাবে আমি যাওয়ার পক্ষে। যেন আমরা আমাদের সমস্যাগুলো প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরতে পারি। তবে আমি আমার আন্দোলনকারী ভাই বোনদের সঙ্গে কথা বলে এবং যারা এ নির্বাচনে অংশ নিয়েছে তাদের সঙ্গে কথা বলে ফাইনাল ডিসিশন নেব। কারণ তারা যদি সম্মতি না দেয় তাহলেতো আমি যেতে পারবো না। আশা করি তারা সম্মতি দিবে।
নূর বলেন, আমি এ বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংগঠনের নামে সন্ত্রাসীদের হাতে বার বার রক্তাক্ত হয়েছি। তখন আমার এ ভাই বোনরাই আমার পক্ষে দাঁড়িয়েছে। সুতরাং তারা না চাইলে দায়িত্ব গ্রহণ কিংবা দেখা করতে যাওয়ার প্রশ্নই উঠে না।

নব নির্বাচিত এই ভিপি আরো বলেন, আমার ব্যক্তি ইমেজকে নষ্ট করার জন্য ও সাধারণ ছাত্র ছাত্রীদের বিভ্রান্ত করার জন্য নানা কিছু ছড়ানো হচ্ছে। আমি আগেও বলছি এখনো বলছি আমি আগে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম। তবে আমি এখন কোনভাবেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত নই। আমি বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক। এ পরিষদের পক্ষ হতে আমি ডাকসুতে নির্বাচন করেছি। সুতরাং এখানে বিভ্রান্তির কোন সুযোগ নেই। আমি আগে ছাত্রলীগ করেছি। আমার মনে হয়েছে ছাত্রলীগ থেকে কিছু কাজ আমার নৈতিকতায় সায় দেয় না। সেজন্য আমি ছাত্রলীগের রাজনীতিততে নিষ্ক্রিয় হয়ে গেছি।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সহ সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুর।

শুক্রবার রাজু ভাস্কর্যে অনশনরত শিক্ষার্থীদের দেখতে এসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের নবনির্বাচিত (ভিপি) নুরুল হক নুর এসব কথা বলেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

সাইফুল ইসলাম

২০১৯-০৩-১৫ ০৭:২১:৪৯

নুরুল ভুল করিও নাহ। তুমি জাও এবং শপথ নাও

Tuheen

২০১৯-০৩-১৫ ০৭:০৭:০৮

No we don't want you cannot trust her.She brutally beaten you hope you didn't forget.

আপনার মতামত দিন

‘ঢাকায় ছিনতাইকারী নেই, সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে’

এফআর টাওয়ারে আগুন: নির্মাণে ত্রুটি, দায়ী ৬৭ জন

নির্বাচন পরবর্তী সহিংসতায় ইন্দোনেশিয়ায় নিহত ৬

বালিশ কাণ্ডে নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার

ম্যাচমেকার শারদ পাওয়ার

ভারতে স্টোর রুমে ২৪ ঘন্টার নজরদারি

১০০ দিনের এজেন্ডা প্রস্তুতের নির্দেশ

খালেদা জিয়াসহ ৫ জনকে প্রাথমিক মনোনয়ন বিএনপির

আজও ক্ষতিপূরণ দেয়নি গ্রিনলাইন, তীব্র ক্ষোভ হাইকোর্টের

শ্রীলঙ্কায় বৌদ্ধ-মুসলিম রক্তাক্ত পরিণতির আশঙ্কা ভারতের

ভারতে শ্বাসরুদ্ধকর অবস্থা, কে বসবেন দিল্লির মসনদে?

যৌনতা কমছে দেশে দেশে

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু, উপচেপড়া ভিড় কমলাপুরে

বাংলাদেশে আইএসের নেটওয়ার্কে ঘনিষ্ঠভাবে নজরদারি করছে ভারত

হুয়াওয়ে সংকটের আদ্যোপান্ত

‘চলচ্চিত্রের সময়টা এখন মোটেও ভালো যাচ্ছে না’