বরিশালে জমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

অনলাইন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার, ১১:৪৮
 বরিশালের বানারীপাড়া উপজেলায় জমি বিরোধ নিয়ে সংঘর্ষে আশিষ বাড়ৈ (৪৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নিহতের স্ত্রী স্নিগ্ধা বাড়ৈসহ উভয়পক্ষের অন্তত ১১ জন। এদের মধ্যে গুরুতর ৫ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে। নিহত আশিষ বাড়ৈ ওই গ্রামের অমল বাড়ৈ ছেলে।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানিয়েছেন, একই গ্রামের আশিষ বাড়ৈ ও সভা রঞ্জন চৌধুরীর মধ্যে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সেই জমিটি নিয়ে আদালতে মামলাও বিচারাধীন রয়েছে। শুক্রবার রাতে আশিষ বাড়ৈ লোকজন নিয়ে সভা রঞ্জনের বাড়ি গিয়ে দাবি করেন আদালত তার পক্ষে রায় দিয়েছেন। এই বিষয়টি নিয়ে উভয়পক্ষের লোকজনের বাকবিতন্ডা থেকে একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। তখন প্রতিপক্ষের এলোপাতাড়ি দায়ের কোপে ঘটনাস্থলেই প্রাণ হারান আশিষ বাড়ৈ।

এসময় আহত হয়েছেন তাঁর স্ত্রীসহ উভয়পক্ষের অন্তত ১১জন। তাদের মধ্যে গুরুতর ৫ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি ৬ জনকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে সভা রঞ্জনের ছেলেসহ দুইজনকে। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার দণ্ডনীয়

পুলিশ এতদিন কি করছিল?

সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড

কুষ্টিয়ায় মাদক মামলায় ৫ জনের যাবজ্জীবন

বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা

পাষণ্ড ছেলে...

যমুনায় নৌকা ডুবি, নিহত ১

ফাইনালে অনিশ্চিত রশিদ খান

ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগের অবস্থান, স্লোগান, উত্তেজনা

আগস্টে ইন্টারনেট সংযোগ বেড়েছে ২০ লাখ: বিটিআরসি

সৌদি আরবে হামলা থামানোর প্রস্তাব হুতির, সমর্থন জাতিসংঘের

‘জাবিতে ভিসিবিরোধী আন্দোলন, সাবেক ভিসির এজেন্ডা’

জাবি’র ভর্তি পরীক্ষা শুরু, ২০ কোটি টাকার ফরম বিক্রি

পরিস্কার পরিচ্ছন্নতাকর্মীদের মানবেতর জীবন যাপন

‘দেশটা জুয়াড়িদের দেশ হয়ে গেছে’

মাকে বাঁচাতে সন্তানের আকুতি