টেকনাফে শীর্ষ ডাকাত মাষ্টার জুবাইর কথিত বন্দুক যুদ্ধে নিহত

অনলাইন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ২২ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, ১০:৩০
কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত সর্দার ডাকাত নুর আলম ওরফে কমান্ডার মাষ্টার জুবাইর বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। সে আনসার ক্যাম্প হামলাকারী, অস্ত্র ও বুলেট লুট মামলার আসামী, কথিত আরসা কমান্ডার ও রোহিঙ্গা ক্যাম্প নিয়ন্ত্রণকারী শীর্ষ ডাকাত। ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল ও বুলেট উদ্ধার করা হয়েছে। এই খবর ছড়িয়ে পড়ার পর অতিষ্ঠ রোহিঙ্গা ও স্থানীয় সাধারণ মানুষ আনন্দ-উল্লাসে মেতে উঠে এবং মিষ্টি বিতরণ করেন।
জানা যায়, ২২ ফেব্রুয়ারি ভোর ৫টার দিকে উপজেলার দমদমিয়া ১৪নং ব্রীজ সংলগ্ন বেত বাগান এলাকায় র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কমান্ডার লে. মির্জা শাহেদ (পিপিএম,বার) বিএন এক্স এর নেতৃত্বে একটি আভিযানিক দলের সাথে কুখ্যাত ডাকাত দলের সাথে গোলাগুলির ঘটনা ঘটে। র‌্যাবের গুলিবর্ষণে ডাকাত দল পিছু হটে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে ২টি বিদেশী পিস্তল, ১৩ রাউন্ড বুলেটসহ নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের এমআরসি নং-৩৪৮৮১, শেড নং-১২৩০, ৬নং রোমের বাসিন্দা মৃত হোসেন প্রকাশ লাল বুইজ্জার পুত্র ডাকাত নুরুল আলম (৩০) এর মৃতদেহ উদ্ধার করে। লেদা রোহিঙ্গা বস্তির সভাপতি ও নিহত নুর আলম ডাকাতের মামা মাষ্টার আব্দুল মতলব লাশ সনাক্ত করেন। মৃতদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
লেঃ মির্জা শাহেদ এই অভিযানের সত্যতা নিশ্চিত করেন।
এদিকে কুখ্যাত ডাকাত সর্দার, আনসার কমান্ডার খুন, অস্ত্র ও বুলেট লুট, দমদমিয়া হতে উলুচামরী পর্যন্ত অপরাধ নিয়ন্ত্রণকারী নুর আলম ডাকাত ওরফে কমান্ডার মাষ্টার জুবাইর নিহতের খবর ছড়িয়ে পড়ায় হাজার হাজার রোহিঙ্গা ও স্থানীয় সাধারণ মানুষ উল্লাসে ফেটে পড়ে। অনেকে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘দর্শক আমাকে অন্যভাবে আবিষ্কার করবে’

আমিই এখন তোমার মা ও বাবা

থমথমে পাহাড় গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

সিনেমা হলের সূচনার গল্প

বাবার সামনেই বাস পিষে মারলো আবরারকে

একদিনে সড়কে নিহত ১২

নুরের একাত্মতা, আঘাত এলে দাঁতভাঙা জবাব

খাগড়াছড়িতে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল

এখনো চলছে সেই জাবালে নূর পরিবহন

প্লেসমেন্ট শেয়ার নিয়ে পুঁজিবাজারে অস্থিরতা

‘খালেদা অসুস্থ আদালতে আসার আগেও বমি করেছেন’

যুক্তরাষ্ট্রের প্রতিবেদন একপেশে প্রত্যাখ্যান করছি

নরসিংদীতে আওয়ামী লীগের দু’গ্রুপে গোলাগুলি, নিহত ২

সাধারণ শিক্ষার্থীরা বিজয় এনে দিয়েছে

আত্মবিশ্বাসী শতাব্দী রায়, আরো বড় ব্যবধানে জিততে চান

সরকারি হাইস্কুলে তিন বিষয়ে ১৫০৬টি পদ সৃষ্টি হচ্ছে