গ্রীষ্মে ক্যাজুয়াল কালেকশন নিয়ে গ্রামীণ ইউনিক্লো

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৯ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৮:৫৭
গতানুগতিক কালেকশনের ধারাকে ভেঙ্গে ভিন্ন ধরনের পরিপূর্ণ সাম গ্রীষ্মের কালেকশন নিয়ে এবার প্রস্তুত গ্রামীণ ইউনিক্লো। শীতের বিদায়ের সঙ্গে আমাদের পোশাকেও আসে ব্যাপক পরিবর্তন। মোটা, ভারী কাপড় উঠে গিয়ে আলমারিতে স্থান পায় পাতলা ও হালকা আরামদায়ক ক্যাজুয়াল পোশাক। মোটা কাপড়ের কামিজ কিংবা ব্লেজারের পরিবর্তে পাতলা টপস্ আর টি-শার্ট বা শার্ট শোভা পায় সবার ফ্যাশনে। এই পরিবর্তনকে প্রাধান্য দিয়ে গ্রামীণ ইউনিক্লো এবার গ্রীষ্মে সম্পূর্ণ ক্যাজুয়াল কালেকশন নিয়ে হাজির হয়েছে।

গ্রামীণ ইউনিক্লো’র সামার/গ্রীষ্মের ক্যাজুয়াল কালেকশনে এবার ছেলেরা খুঁজে পাবে বিভিন্ন ধরণের গ্রাফিক টি-শার্ট, সলিড পোলো শার্ট, প্রিন্টেড পোলো শার্ট, স্ট্রাইপড পোলো শার্ট, পাতলা প্রিন্টেড শার্ট, শর্ট স্লিভ শার্ট, নতুন ইজি প্যান্টস, জিন্স, বক্সার ব্রিফস্, ট্যাংক টপস্, শর্ট মোজা সহ আরো অনেক আইটেম। একই সাথে মেয়েদের জন্য থাকছে বিভিন্ন রং ও ডিজাইনের গ্রাফিক টি-শার্ট, শ্রাগ, হালকা ও পাতলা আরামদায়ক কামিজ, জিন্স, ডেনিম লেগিংস্ সহ আরো অনেক কিছু। ছেলেদের এসব আইটেম পাওয়া যাবে ১৫০ থেকে ১৯৯০ টাকার মধ্যে এবং মেয়েদের পোশাক পাওয়া যাবে ৩৯০ থেকে ২৬৯০ টাকার মধ্যে।

গ্রামীন ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড ও জয়দেবপুর বাজার রোড।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিনম্র শ্রদ্ধায় বীর শহীদদের স্মরণ

বিপর্যয়ের মুখে তেরেসা মে

অনেক বাস হাওয়া, দুর্ভোগে রাজধানীবাসী

জাপায় কেন এই অস্থিরতা?

অনলাইনে ডলার বিক্রির নামে প্রতারণা

হঠাৎ বেড়েছে গুলির ঘটনা

ওবায়দুল কাদেরকে কেবিনে নেয়া হয়েছে

ডাক বিভাগের ‘নগদ’-এর কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সিনেটরকে ডিম মারা প্রসঙ্গে যা বললেন ‘ডিম বালক’

মুক্তি কিসে স্বৈরশাসনে নাকি গণতন্ত্রের পুনঃউদ্ভাবনে?

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ বিশ্বদরবারে প্রতিষ্ঠিত হতো না

৪৮ বছর পরও আমরা এমনটি আশা করিনি

বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত মাহবুব তালুকদার

বিএনপি নেতিবাচক রাজনীতি না করলে দেশের আরো উন্নতি হতো

খালেদা জিয়াকে মুক্ত করাই বিএনপির অঙ্গীকার

বিনম্র শ্রদ্ধায় সারা দেশে স্বাধীনতা দিবস পালিত