রূপগঞ্জে বহু ধর্ষণের হোতা শাহাদাত আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১৯ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার
রূপগঞ্জে প্রতারণার ফাঁদে ফেলে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণের ঘটনার প্রধান হোতা ও বহু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শাহাদাত হোসেনকে আটক করেছে র‌্যাব। সোমবার ভোররাতে গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-১ (সিপিসি-৩) এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার  সুজয় সরকার উপজেলার হাটাব এলাকার এক স্কুল শিক্ষার্থীর পরিবারের দরিদ্রতার সুযোগ নিয়ে বিগত ২/৩ মাস পূর্বে বখাটে শাহাদাত শিক্ষার্থীর মায়ের কাছে তার মেয়েকে ভালো জায়গায় বিয়ের প্রলোভন দেখিয়ে সে শিক্ষার্থীকে সুমন নামে এক ব্যক্তির সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় করিয়ে দেয়। পরে নিজেই সুমন সেজে তার সঙ্গে মোবাইল ফোনে কথোপকথন চালাতে থাকে। একপর্যায়ে সে শিক্ষার্থীকে দেখা করার কথা বলে রূপগঞ্জের পার্শ্ববর্তী সোনারগাঁও উপজেলার হোটেল তাজমহল পিরামিড (রাজমণি পিরামিড) এর অভ্যন্তরে নিয়ে যায়। সেখানে তাকে জুসের সঙ্গে অচেতন করার ওষুধ মিশিয়ে সেসহ তার আরো কয়েক বন্ধু গণধর্ষণ করে। মারধর ও ধর্ষণের ফলে সে শিক্ষার্থী গুরুতর জখম হলেও পুরো ঘটনার ভিডিও ধারণ করে এবং হুমকি দেয় এসব ঘটনা প্রকাশ করলে সর্বত্র ভিডিও ছড়িয়ে দেয়া হবে। পরে আহত অবস্থায় তাকে সেখানেই ফেলে চলে আসে শাহাদাতসহ অন্য বখাটেরা।
এ ঘটনায় ধর্ষিতার মা সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করলে মামলাটির ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১ এর ৩নং কোম্পানি। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থীকে গণধর্ষণের ঘটনার প্রধান হোতা ও বহু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শাহাদাত হোসেনকে সোমবার ভোররাতে গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে আটক করেন তারা। আটক শাহাদাত উপজেলার সদর ইউনিয়নের মধুখালী গ্রামের সাহাবুদ্দিন মিয়ার ছেলে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহাদাত স্বীকার করেছে ইতিপূর্বে বিভিন্ন সময়ে অসংখ্য বিবাহিত/অবিবাহিত মেয়েদের নানাবিধ প্রলোভন দেখিয়ে কৌশলে তাদেরকে ফঁদে ফেলে জোরপূর্বক অনৈতিক শারীরিক সম্পর্ক স্থান ও ধর্ষণ করে আসছিল সে। আসামিকে সোনারগাঁও থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শঙ্কামুক্ত ওবায়দুল কাদের

৩৫ রাউন্ড গুলি ও অস্ত্রসহ বিমানবন্দরে আ’লীগ নেতা আটক

মুফতি তাকি উসমানীর গাড়িবহরে গুলিবর্ষণ, নিহত ২

লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন ক্রিকেটার গৌতম গম্ভীর

বিয়ে করলেন মোস্তাফিজ

ছেলে-মেয়ের সংবর্ধনা একসঙ্গে আয়োজন করায় শিক্ষক খুন

আশার বীজে জল সঞ্চার করেছে তাদের রক্ত, আবেগময়ী ভাষণে ক্রাইস্টচার্চের ইমাম

পশ্চিমবঙ্গে দলছুট সবাইকে প্রার্থী করলো বিজেপি

ডাকসুর দায়িত্ব নেবেন নুর

বঙ্গবন্ধুর সমাধিতে সুলতান মনসুরের শ্রদ্ধা

অল্পের জন্য রক্ষা পেলেন মেনন

ইতালিতে স্কুলবাস ছিনতাই করে আগুন, চালক গ্রেপ্তার

ফরিদপুরে অপহরনের তিনদিন পর ক্লিনিক ম্যানেজারের লাশ উদ্ধার

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি

বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থীসহ নিহত ৭